ডাকসু’র ভিপিসহ আন্দোলনকারী ছাত্রদের উপর ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের সন্ত্রাসীদের হামলা ও বর্বর নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও তার সহযোগীদের ওপর ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চে’র সন্ত্রাসীদের হামলা ও বর্বর নির্যাতনের তীব্র নিন্দা ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শীতার্তদের সহায়তায় সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন ছাত্রশিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন বলেন, সারাদেশে হাড় কাঁপানো কনকনে শীত নেমেছে। বইছে মৃদু ও মাঝারি শৈত্যপ্রবাহ। একইসাথে বেড়েছে গরিব-দুঃখী মানুষের দুর্ভোগ। শীতের দূর্ভোগ জনজীবনকে বিপর্যস্ত করে তুলছে। এ অবস্থায় শীতার্তদের এড়িয়ে যাওয়া চরম অমানবিক কাজ হবে। তাই মানবিক আবেদনে সাড়া দিয়ে শীতার্তদের সহায়তায় সরকার, সমাজের বিত্তবানসহ সকলের এগিয়ে আসা জরুরী।

বিজয়ের স্বপ্ন পূরণে সমৃদ্ধ আগামীর পথে অগ্রযাত্রা অব্যাহত থাকবে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন বলেন, ১৯৭১ সালে কোটি মানুষের স্বপ্নের বিজয় অর্জিত হয়েছিল জাতির লাখো বীর সন্তানদের আত্মত্যাগ ও বীরত্বের মধ্যে দিয়ে। শুরু হয়েছিল গণতান্ত্রিক, রাজনৈতিক ও অর্থনৈতিক অধিকার সমৃদ্ধ স্বাধীন-সার্বভৌম আত্মমর্যাদা সম্পন্ন স্বপ্নযাত্রার। কিন্তু সে স্বপ্ন আজও বাস্তবায়ন হয়নি।সে স্বপ্ন পূরণ করতে সৎ দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরির মাধ্যমে রক্তে অর্জিত বিজয়কে অর্থবহ করতে ছাত্রশিবিরের পথ চলা যে কোন মূল্যে অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদের উপর সন্ত্রাসী হামলা ও অফিস ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ

দেশের প্রবীণ সাংবাদিক ও দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদের উপর সন্ত্রাসীদের বর্বর হামলা ও অফিস ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।