বন্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো জরুরি-ছাত্রশিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম বলেছেন, সিলেট অঞ্চলে বন্যার ভয়াবহ পরিস্থিতি সবাই দেখছে। কিন্তু সে অনুযায়ী সহায়তা করা হচ্ছে না। ফলে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের দূর্ভোগ বেড়েই চলেছে। এ অবস্থায় বন্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো খুবই জরুরি।

রবিবার, ২২ মে ২০২২

সৎ পথে চলার জন্য রাসুল সাঃ এর পদাংক অনুসরণের বিকল্প নেই -মাওলানা এটিএম মাসুম

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুম বলেছেন, ইসলাম হচ্ছে কালজয়ী আদর্শ যার মূর্ত প্রতীক মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম। তিনি সার্বজনীন ও শেষ নবী। কিয়ামত পর্যন্ত যারাই সৎ পথে চলতে চাইবে তাদের নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের পদাংক অনুসরণ করতে হবে।

বুধবার, ১৮ মে ২০২২

দেশ ও ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার-ছাত্রনেতৃবৃন্দ

নেতৃবৃন্দ রাজধানীর এক মিলনায়তনে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির আয়োজিত ‘বন্ধু সংগঠনের সাথে মতবিনিময় ও ঈদ পুনর্মিলনী’ অনুষ্ঠানে এসব কথা বলেন। ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমানের সঞ্চালনায় আয়োজনে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম, জাগপা ছাত্রলীগ সভাপতি আব্দুর রহমান ফারুকী, ছাত্র জমিয়ত বাংলাদেশ সভাপতি নিজাম উদ্দিন আল আদনান, বাংলাদেশ মুসলিম ছাত্রলীগ সভাপতি নুরে আলম, নাগরিক ছাত্র ঐক্য সভাপতি মোশাররফ হোসেন, বাংলাদেশ ছাত্র মিশন সেক্রেটারি শরিফুল ইসলাম প্রমূখ।

মঙ্গলবার, ১৭ মে ২০২২

রাজশাহী মহানগর শিবির সেক্রেটারিসহ ৬ নেতা-কর্মীকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

জামায়াতে ইসলামীর সাবেক আমীর শহীদ মাওলানা মতিউর রহমান নিজামী (রাহি:)‘র শাহাদাত বার্ষিকী উপলেক্ষ্যে আয়োজিত আলোচনা সভা থেকে ফেরার পথে অন্যায়ভাবে রাজশাহী মহানগর শিবিরের ৬ নেতাকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সোমবার, ১৬ মে ২০২২

১১৬ বরেণ্য আলেমের বিরুদ্ধে কথিত শ্বেতপত্র প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ

চিহ্নিত ইসলাম বিদ্ধেষী, দূর্নীতিগ্রস্ত, চাঁদাবাজ ও বিতর্কিত ব্যক্তিদের কর্তৃক জঙ্গিবাদে অর্থায়ন ও দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের কাল্পনিক অভিযোগ এনে ১১৬ বরেণ্য আলেমের তালিকা দুর্নীতি দমন কমিশনে জমা দেয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শনিবার, ১৪ মে ২০২২

সড়ক দুর্ঘটনায় কুমিল্লা জেলা উত্তর শাখার নেতার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্রশিবির কুমিল্লা জেলা উত্তর শাখার সহকারী মাদরাসা সম্পাদক হাফেজ নাজমুল হাসানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

বৃহস্পতিবার, ১২ মে ২০২২

সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জ শহর শাখার সাহিত্য ও প্রকাশনা সম্পাদকের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্রশিবির সিরাজগঞ্জ শহর শাখার সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সম্পাদক মো. কুরাইশ হোসেনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

রবিবার, ০৮ মে ২০২২

শিবির সন্দেহে জবির ১১ শিক্ষার্থীর বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবী জানিয়ে ছাত্রশিবিরের বিবৃতি

শিবির সন্দেহে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১১ শিক্ষার্থীকে অন্যায়ভাবে বহিষ্কারের নিন্দা ও অবিলম্বে বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

বুধবার, ০৬ এপ্রিল ২০২২

সিরাজগঞ্জে ইফতার মাহফিল থেকে ১৫ নেতাকর্মীকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

ছাত্রশিবির সিরাজগঞ্জ জেলা শাখা কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল থেকে ১৫জন নেতাকর্মীকে অন্যয়ভাবে গ্রেপ্তার ও তাদের নামে মিথ্যা মামলা দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

মঙ্গলবার, ০৫ এপ্রিল ২০২২

রাজশাহীতে পুলিশ কর্তৃক অন্যায়ভাবে ৫৩ নেতাকর্মীকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, আবারো পরিকল্পিতভাবে নিরপরাধ ছাত্রদের জীবন ধ্বংসের নির্মম খেলায় মেতে উঠেছে অবৈধ সরকারের দায়িত্বহীন পুলিশ বাহিনী। গত ৬ মার্চ কোনো কারণ ছাড়াই চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার স্বপ্নপল্লী পার্কে কর্মীদের মানোন্নয়নমূলক প্রোগ্রাম থেকে বাসায় ফেরার পথে বাস থামিয়ে ২০২ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করে। পরে ১৪৯ জনকে ছেড়ে দিলেও ৫৩ জনকে মিথ্যা মামলায় জড়িয়ে আদালতে প্রেরণ করলে তাদের অন্যায়ভাবে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। এ অন্যায় গ্রেপ্তারের পক্ষে কোনো যৌক্তিকতা ছিলোনা।

বুধবার, ০৯ মার্চ ২০২২