ছাত্রশিবিরের ২০২০ সালের বার্ষিক প্রকাশনা সামগ্রীর মোড়ক উন্মোচন

নৈতিক মূল্যবোধ গঠনে সৃজনশীল প্রকাশনা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে-শিবির সভাপতি

এটিএম আজহারুল ইসলামের বিরুদ্ধে প্রহসনমূলক রায় বহাল রাখায় শিবিরের প্রতিক্রিয়া

রাজনৈতিক ছকে অবিচারের মাধ্যমে এটিএম আজহারুল ইসলামকে হত্যার ষড়যন্ত্র করছে সরকার সরকারের মদদপুষ্ট ও বিতর্কিত ট্রাইবুনালে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলামের বিরুদ্ধে প্রদত্ত প্রহসনমূলক রায় আপিল বিভাগে বহাল রাখাকে সরকারের সাজানো ছক উল্লেখ করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক রাশেদুল ইসলামের মায়ের ইন্তেকালে শিবিরের শোক

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক রাশেদুল ইসলামের সম্মানিতা মাতা রেজিয়া বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

ইসলাম অবমাননার প্রতিবাদে ভোলায় আয়োজিত সাধারণ জনতার বিক্ষোভ সমাবেশে পুলিশের নির্বিচার গুলি ও হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ

সুপরিকল্পিতভাবে নিরীহ মুসল্লিদের হত্যা করেছে পুলিশ-ছাত্রশিবির ইসলাম অবমাননার প্রতিবাদে আয়োজিত ভোলার বোরহানউদ্দিন উপজেলায় সাধারণ মুসল্লিদের শান্তিপূর্ণ সমাবেশে পুলিশ কর্তৃক নির্বিচারে গুলি চালিয়ে কমপক্ষে ৫ জনকে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সদস্যদের মেধা যাচাই পরীক্ষা-২০১৯ উদ্বোধন

দ্বীনকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে-শিবির সভাপতি

ছাত্রলীগ সন্ত্রাসী কর্তৃক বুয়েটে মেধাবী ছাত্র আবরার হত্যার তীব্র নিন্দা এবং অবিলম্বে খুনিদের কঠোর শাস্তির দাবী জানিয়ে বিবৃতি

ছাত্রলীগ সন্ত্রাসী কর্তৃক বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নির্মমভাবে হত্যার তীব্র নিন্দা এবং অবিলম্বে খুনি ছাত্রলীগ সন্ত্রাসীদের কঠোর শাস্তির দাবী জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

ছাত্র মজলিশের নবনির্বাচিত সভাপতি ও নবমনোনীত সেক্রেটারী জেনারেলকে ছাত্রশিবিরের অভিনন্দন

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিশের নবনির্বাচিত সভাপতি ও নবমনোনীত সেক্রেটারী জেনারেলকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সম্মিলিত প্রচেষ্টায় নিরক্ষরতা দূর করা সম্ভব-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন বলেন, পৃথিবী যখন জ্ঞান বিজ্ঞানের উন্নতিতে প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছে তখনও আমরা নিরক্ষরতার বেড়াজালে আবদ্ধ হয়ে আছি। ফলে প্রতিযোগিতামূলক বিশ্বের সাথে আমরা পাল্লা দিতে ব্যর্থ হচ্ছি। বিংশ শতাব্দিতে এসেও নিরক্ষরতার অভিশাপ বয়ে বেড়ানো অনাকাঙ্খিত। এ অবস্থা থেকে উত্তরণে সবাইকে এগিয়ে আসতে হবে। সম্মিলিত প্রচেষ্টায় অল্প সময়ের ব্যবধানে নিরক্ষরতা দূর করা সম্ভব।

ডেঙ্গুর মহামারি থেকে বাঁচতে সকলের সচেতনতা জরুরি-ছাত্রশিবির

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ডেঙ্গুর ভয়াবহ প্রাদুর্ভাব রোধে সহায়তায় নেতাকর্মীদের নির্দেশ, তদারকির জন্য মনিটরিং সেল গঠন এবং সেই সাথে সকলকে সচেতনতার আহবান জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

বন্যাকবলিত এলাকায় ত্রাণ সহায়তা তদারকির জন্য মনিটরিং সেল গঠন

দেশের বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াতে নেতাকর্মীদের নির্দেশ এবং সেই সাথে সরকার ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন। আজ রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবিরের কার্যকরি পরিষদের দ্বিতীয় সাধারণ অধিবেশনে বন্যাকবলিত এলাকায় ত্রাণ সহায়তা তদারকির জন্য একটি মনিটরিং সেল গঠন করা হয়।