আসন্ন নির্বাচনে ছাত্রসমাজকে ঐতিহাসিক ভূমিকা পালন করতে হবে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, জাতীয় নির্বাচন বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। আগামী দিনে মানুষের অধিকার প্রতিষ্ঠা, দেশের সার্বভৌমত্ব ও ইসলাম রক্ষা, ছাত্রসমাজের অধিকার আদায় এবং জুলুম থেকে মুক্তির প্রশ্নের সাথে আসন্ন নির্বাচন জড়িত। এক্ষেত্রে আসন্ন নির্বাচনে ছাত্রসমাজকে ঐতিহাসিক ভূমিকা পালন করতে হবে।

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ছাত্রশিবিরের মাসব্যাপি কর্মসূচি ঘোষণা

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি ঘোষনা করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচী 18

১ ডিসেম্বর, ২০১৮ থেকে ১৫ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত পক্ষকালব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচী ঘোষনা করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। দেশের প্রতিটি মানুষকে সাধ্যমত শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান।

নকল ওয়েবসাইট তৈরির অভিযোগে আটক দুইজনের সাথে ছাত্রশিবিরকে জড়িয়ে র‌্যাবের মিথ্যা বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ

নকল ওয়েবসাইট তৈরির অভিযোগে আটক দুই জনের সাথে ছাত্রশিবিরকে জড়িয়ে র‌্যাবের বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

ডিবিসি নিউজে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট খবর প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

ডিবিসি নিউজে 'ভোটের দিন নাশকতার পরিকল্পনা শিবিরের' উল্লেখ করে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

হবিগঞ্জ জেলা সভাপতির পিতার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

ছাত্রশিবির হবিগঞ্জ জেলা সভাপতি হাফেজ ফুয়াদ হাসানের সম্মানিত পিতা, সাটিয়াজুড়ি উচ্চ বিদ্যালয়ের সাবেক স্বনামধন্য শিক্ষক মাষ্টার আব্দুর রশিদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

মানবতার মুক্তির জন্য রাসূল সা. এর আদর্শের বিকল্প নেই-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, বিশ্বের নানা প্রান্তে মানবতা ডুকরে কাঁদছে। নির্যাতিত নিপীড়িত মানুষের আহাজারিতে পৃথিবীর বাতাস প্রকম্পিত হচ্ছে। অথচ আল্লাহ তায়ালা বিশ্ব মানবতার মুক্তির জন্যই রাসূল সা: কে দুনিয়াতে প্রেরণ করেছিলেন। তিনি জীবনের সর্বস্তরে ইনসাফ ন্যায় বিচার ও মানবতার সর্বোতকৃষ্ট নজির স্থাপন স্থাপন করেছিলেন। তিনি ছিলেন ধর্ম, বর্ণ, গোত্র ও পেশা নির্বিশেষে সবার জন্যই অনুকরণীয় ও অনুসরণীয় আদর্শ। আজও মানবতার মুক্তির জন্য রাসূল সা. এর আদর্শের বিকল্প নেই।

সাবেক কেন্দ্রীয় ছাত্র আন্দোলন সম্পাদক জি এম রহিমুল্লাহ'র ইন্তেকালে শিবিরের শোক

ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় ছাত্র আন্দোলন সম্পাদক, চবি শাখার সাবেক সভাপতি, বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার জেলার সেক্রেটারী ও সদর উপজেলা চেয়ারম্যান জি এম রহিমুল্লাহ'র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।