নোয়াখালীতে নিরপরাধ সাবেক শিবির-কর্মী নজরুল ইসলাম হত্যার বিচার দাবী

নোয়াখালীর বেগমগঞ্জে আওয়ামীলীগের অভ্যন্তরীন কোন্দল ও হামলায় ছাত্রলীগ কর্মী রাকিব নিহতের ঘটনায় ষরযন্ত্রমূলকভাবে জড়িয়ে নিরপরাধ সাবেক শিবির-কর্মী নজরুল ইসলামকে হত্যার বিচার দাবী করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শনিবার, ০৭ মার্চ ২০২০

ছাত্রলীগ নেতা খুনের ঘটনার সাথে যমুনা টেলিভিশন, সময় টিভি’সহ কিছু গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট প্রতিবেদন প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ

বেসরকারি টেলিভিশন চ্যানেল যমুনা টেলিভিশন, সময় টিভি'সহ কিছু গণমাধ্যমে ‘বেগমগঞ্জে ছাত্রলীগের ওপর ছাত্রশিবিরের হামলা, ছাত্রলীগ কর্মী নিহত’ উল্লেখ করে মিথ্যা ও ভিত্তিহীন প্রতিবেদন প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

মঙ্গলবার, ০৩ মার্চ ২০২০

মাওলানা আব্দুস সোবহানের ইন্তেকালে ছাত্রশিবিরের গভীর শোক

বর্ষীয়ান রাজনীতিবিদ, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর, সাবেক এমপি, প্রখ্যাত আলেম ও দেশের ইসলামী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা মাওলানা আব্দুস সোবহানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০

ভারতীয় ক্রিকেট দলের বিরুদ্ধে বাংলাদেশ দলের বিজয়ে ছাত্রশিবিরের অভিনন্দন

পচেফস্ট্রমে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতের বিপক্ষে বাংলাদেশে ক্রিকেট দলের ৩ উইকেটে ঐতিহাসিক বিজয় অর্জন করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

রবিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২০

চাঁপাইনবাবগঞ্জ থেকে অন্যায়ভাবে ১৪ নেতাকর্মীকে গ্রেপ্তার এবং 'অস্ত্র উদ্ধার' নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার একটি ছাত্রাবাস থেকে অন্যায়ভাবে ১৪ নেতাকর্মীকে গ্রেপ্তার এবং তাদের জড়িয়ে পুলিশের অস্ত্র উদ্ধার নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শুক্রবার, ০৭ ফেব্রুয়ারি ২০২০

ইবি'র দুই মেধাবী ছাত্র ওয়ালীউল্লাহ ও মুকাদ্দাসের সন্ধান দাবী করে ছাত্রশিবিরের বিবৃতি

২০১২ সালের ৪ ফেব্রুয়ারি মাসে ঢাকা থেকে ক্যাম্পাসে ফেরার পথে মধ্য রাতে বাস থেকে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গ্রেফতারকৃত ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই মেধাবী ছাত্র শিবির নেতা ওয়ালীউল্লাহ ও আল মুকাদ্দাসের সন্ধানের দাবীতে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সোমবার, ০৩ ফেব্রুয়ারি ২০২০

শাইখুল হাদীস আল্লামা আযহার আলী আনোয়ার শাহ এর ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহ-সভাপতি, আল জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জের মুহতামিম, ঐতিহাসিক শহিদী মসজিদের সম্মানিত খতীব, দেশ বরেণ্য আলেমে দ্বীন, শাইখুল হাদীস আল্লামা আযহার আলী আনোয়ার শাহ এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

বুধবার, ২৯ জানুয়ারি ২০২০