সাবেক সমাজসেবা সস্পাদক সরওয়ার কামালকে গ্রেপ্তারের পর ৩৪ঘন্টা পেরিয়ে গেলেও আদালতে হাজির না করায় উদ্বেগ প্রকাশ করে বিবৃতি

গ্রেপ্তারের পর ৩৪ ঘন্টা পেরিয়ে গেলেও ছাত্রশিবিরের সাবেক সমাজসেবা সম্পাদক সরওয়ার কামাল সিকদারকে আদালতে হাজির না করায় উদ্বেগ প্রকাশ এবং অনতিবিলম্বে তাদের সন্ধান দাবি করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

মহান বিজয়ের লক্ষ্য প্রতিষ্ঠায় আমরা দৃঢ় প্রতিজ্ঞ -ছাত্রশিবির

মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানীসহ সারাদেশে বর্ণাঢ্য র‌্যালী, রক্তদান কর্মসূচি, ফ্রি ব্লাড গ্রুপিংসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

নোয়াখালী জেলা দক্ষিণ সভাপতিসহ সারাদেশে ছাত্র নেতৃবৃন্দের উপর হামলা ও গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

ছাত্রশিবির নোয়াখালী জেলা দক্ষিণ সভাপতি ইয়াকুব হোসাইনসহ সারাদেশে ছাত্র নেতৃবৃন্দের উপর হামলা ও গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

আসন্ন নির্বাচনে বৈষম্য ও নিপীড়ণের উপযুক্ত জবাব দিবে ছাত্রসমাজ-শিবির সভাপতি

ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, সৎ যোগ্য ও আদর্শীক নেতৃত্বে ছাড়া সমৃদ্ধ দেশ গড়া সম্ভব নয়। আর এসব গুন অজর্ন করতে হলে মেধার লালন ও বিকাশ সাধন করতে হবে। কিন্তু বর্তমান সরকার মেধা বিকাশে সহায়তার বদলে উল্টো ছাত্রসমাজের উপর যে বৈষম্য ও নির্যাতন চালিয়েছে তা নজীরবিহীন। আসন্ন নির্বাচনে বৈষম্য ও নিপীড়ণের উপযুক্ত জবাব দিবে ছাত্রসমাজ।

বিটিআরসি কর্তৃক ছাত্রশিবিরের ওয়েবসাইট বন্ধের নির্দেশনার তীব্র নিন্দা ও প্রতিবাদ

অবৈধ সরকার নিয়ন্ত্রিত বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) কর্তৃক ছাত্রশিবিরের ওয়েবসাইট বন্ধের নির্দেশনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

নড়াইল থেকে অন্যায় ভাবে শিবির নেতাকে গ্রেপ্তার এবং অস্ত্র উদ্ধার নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ

ছাত্রশিবির নড়াইল জেলা সেক্রেটারি রফিকুল ইসলামকে অন্যায় ভাবে গ্রেপ্তার এবং তাকে জড়িয়ে পুলিশের অস্ত্র উদ্ধার নাটক, মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

আসন্ন নির্বাচনে ছাত্রসমাজকে ঐতিহাসিক ভূমিকা পালন করতে হবে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, জাতীয় নির্বাচন বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয়। আগামী দিনে মানুষের অধিকার প্রতিষ্ঠা, দেশের সার্বভৌমত্ব ও ইসলাম রক্ষা, ছাত্রসমাজের অধিকার আদায় এবং জুলুম থেকে মুক্তির প্রশ্নের সাথে আসন্ন নির্বাচন জড়িত। এক্ষেত্রে আসন্ন নির্বাচনে ছাত্রসমাজকে ঐতিহাসিক ভূমিকা পালন করতে হবে।

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ছাত্রশিবিরের মাসব্যাপি কর্মসূচি ঘোষণা

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি ঘোষনা করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচী 18

১ ডিসেম্বর, ২০১৮ থেকে ১৫ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত পক্ষকালব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচী ঘোষনা করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। দেশের প্রতিটি মানুষকে সাধ্যমত শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান।

নকল ওয়েবসাইট তৈরির অভিযোগে আটক দুইজনের সাথে ছাত্রশিবিরকে জড়িয়ে র‌্যাবের মিথ্যা বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ

নকল ওয়েবসাইট তৈরির অভিযোগে আটক দুই জনের সাথে ছাত্রশিবিরকে জড়িয়ে র‌্যাবের বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।