ড. মুরসিকে হত্যার বিচার আন্তর্জাতিক আদালতে হতে হবে -ড. মোবারক হোসাইন

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন বলেছেন, বিশ্ব ইসলামী আন্দোলনের প্রাণপুরুষ ড. হাফেজ মুহাম্মদ মুরসির মৃত্যু স্বাভাবিকভাবে হয়নি। বরং দেশী-বিদেশী ষড়যন্ত্রে এটি একটি সুপরিকল্পিত হত্যাকাণ্ড। সুতরাং ড. মুরসিকে হত্যার বিচার আন্তর্জাতিক আদলতে হতে হবে।

সুবিধাবঞ্চিতদের পাশ কাটিয়ে ঈদ আনন্দ পূর্ণতা পাবে না: শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন বলেছেন, ঈদ আনন্দ ধনী-গরীব সবার জন্য। এখানে কোন বৈষম্য কাম্য নয়। সমাজের গুরুত্বপূর্ণ অংশ সুবিধাবঞ্চিতদের পাশ কাটিয়ে ঈদ আনন্দ পূর্ণতা পাবে না।

বনানীতে অগ্নিকাণ্ডে নিহতদের রুহের মাগফিরাত কামনায় সারাদেশে ছাত্রশিবিরের দোয়া মাহফিল

রাজধানীর বনানীর বহুতল ভবন এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহতদের রুহের মাগফিরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় সারাদেশে দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।

স্বাধীনতার মূল লক্ষ্য ঐক্যবদ্ধভাবে দেশকে এগিয়ে নেয়া : শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন বলেছেন, মহান মুক্তিযুদ্ধে এদেশের সর্বস্তরের মানুষ জীবন দিয়েছে, সীমাহীন ত্যাগ স্বীকার করেছে একটি লক্ষ্যকে সামনে রেখে। আর সে লক্ষ্য হলো বঞ্চনা থেকে মুক্তি লাভ ও ঐক্যবদ্ধ ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া।

ছাত্রশিবির জাতির প্রত্যাশা পূরণে বলিষ্ঠ ভূমিকা পালন করে যাবে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড.মোবারক হোসাইন বলেন, সকল প্রতিকূলতাকে মোকাবেলা করে নিয়মতান্ত্রিক ও আদর্শিক পন্থায় সকল সম্ভাবনাকে সঠিক ভাবে কাজে লাগিয়ে সমৃদ্ধ দেশ গঠন ছাত্রশিবিরের লক্ষ্য। একই সাথে তা জাতিরও প্রত্যাশা। যে কোন মূল্যে ছাত্রশিবির জাতির প্রত্যাশা পূরণে বলিষ্ঠ ভূমিকা পালন করে যাবে।

নোয়াখালী সুবর্ণচরের সেই মায়ের পাশে শিবির সভাপতি

আজ নোয়াখালীর সুবর্ণচরে ৩০ শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দেয়ায় আওয়ামী সন্ত্রাসীদের হাতে যৌন হয়রানির শিকার ৪ সন্তানের জননীকে দেখতে যান ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন।

২০১৯ সেশনের ছাত্রশিবিরের সেটআপ সম্পন্ন

সভাপতি: ড. মোবারক হোসাইন সেক্রেটারি জেনারেল: সিরাজুল ইসলাম

সড়ক দূর্ঘটনায় শিবির নেতা হাফেজ জাহিদুল ইসলামের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ছাত্রশিবির ফুলগাজী উপজেলা উত্তরের অর্থ ও সাহিত্য সম্পাদক হাফেজ জাহিদুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

কোমলমতি শিক্ষার্থীদেরকে দেশের জন্য তৈরী হতে হবে -শিবির সভাপতি

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, বাংলাদেশকে সমৃদ্ধ দেশ হিসেবে গড়তে হলে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরীক এবং নেতৃত্বের প্রয়োজন। আজকের কিশোর-তরুণ মেধাবীদের থেকেই আগামী দিনের কাঙ্খিত মানের নেতৃত্ব তৈরী হতে হবে। তাই দেশ ও জাতির প্রয়োজনকে কোমলমতি শিক্ষার্থীদেরকে দেশের জন্য তৈরী হতে হবে।