ছাত্রশিবির জাতির প্রত্যাশা পূরণে বলিষ্ঠ ভূমিকা পালন করে যাবে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড.মোবারক হোসাইন বলেন, সকল প্রতিকূলতাকে মোকাবেলা করে নিয়মতান্ত্রিক ও আদর্শিক পন্থায় সকল সম্ভাবনাকে সঠিক ভাবে কাজে লাগিয়ে সমৃদ্ধ দেশ গঠন ছাত্রশিবিরের লক্ষ্য। একই সাথে তা জাতিরও প্রত্যাশা। যে কোন মূল্যে ছাত্রশিবির জাতির প্রত্যাশা পূরণে বলিষ্ঠ ভূমিকা পালন করে যাবে।

মহান বিজয়ের লক্ষ্য প্রতিষ্ঠায় আমরা দৃঢ় প্রতিজ্ঞ -ছাত্রশিবির

মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানীসহ সারাদেশে বর্ণাঢ্য র‌্যালী, রক্তদান কর্মসূচি, ফ্রি ব্লাড গ্রুপিংসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ছাত্রশিবিরের মাসব্যাপি কর্মসূচি ঘোষণা

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচি ঘোষনা করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচী 18

১ ডিসেম্বর, ২০১৮ থেকে ১৫ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত পক্ষকালব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচী ঘোষনা করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। দেশের প্রতিটি মানুষকে সাধ্যমত শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান।

কোরআন হাদিসের চর্চা থেকে দূরে থাকার কারণেই সর্বত্র অবক্ষয় অশান্তি ছড়িয়ে পড়েছে-শিবির সভাপতি

তিনি আজ রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে আয়োজিত সদস্য ও সাথীদের আয়াত হাদিস প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগরী সভাপতি শাফিউল আলমের সভাপতিত্বে ও সেক্রেটারি মাছুম তারিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আইন সম্পাদক রিয়াজ উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন, মহানগরী বায়তুলমাল সম্পাদক আহমদ হুসাইন, অফিস সম্পাদক হাবিবুল্লাহ নোমান, প্রশিক্ষণ সম্পাদক শফিউল্লাহ, প্রচার সম্পাদক মোস্তফা হুসাইন প্রমুখ।

কোমলমতি শিক্ষার্থীরা জাতির বিবেককে জাগ্রত করেছে -শিবির সভাপতি

তিনি আজ কুমিল্লার নাঙ্গলকোটে ছাত্রশিবির লাঙ্গলকোট উপজেলার উদ্যোগে স্কুল ছাত্রদের মাঝে গাছের বিতরণ ও রোপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ছাত্রশিবির নাঙ্গলকোট উপজেলা উত্তর সভাপতি হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা দক্ষিণের সভাপতি জুবায়ের ফয়সাল, কুমিল্লা মহানগরী সেক্রেটারি শাহাদাত হোসেন, নাঙ্গকোট সদর উপজেলা সভাপতি ইব্রাহিম ফয়সাল, লাঙ্গলকোট উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সেক্রেটারি আনোয়ার হোসেন, বিশিষ্ট শিক্ষক আফজাল হোসেন মিয়াজী, কুমিল্লা জেলা দক্ষিণের প্রচার সম্পাদক আশেক এলাহিসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সরকারের জুলুম নির্যাতন থেকে কেউই রেহাই পাচ্ছে না -শিবির সভাপতি

তিনি আজ রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবিরের ষান্মাষিক সেক্রেটারিয়েট বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। এতে আরও উপস্থিত ছিলেন সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় দাওয়া সম্পাদক শাহ মাহফুজুল হক, কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক সালাউদ্দীন আইয়ুবীসহ সেক্রেটারিয়েট সদস্য বৃন্দ।

ইসলামী সমাজ বিনির্মাণে সৎ ও যোগ্য প্রার্থীর পক্ষে জনমত গড়ে তুলুন-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, সামর্থ ও সুযোগ থাকার পরও একটি সমৃদ্ধ সোনার বাংলা জনগণ পায়নি। কিন্তু ইসলামী সমাজ ছাড়া কাঙ্খিত সোনার বাংলা কখনোই সম্ভব নয়। তাই ইসলামী সমাজ বিনির্মাণে সৎ ও যোগ্য প্রার্থীর পক্ষে জনমত গড়ে তুলুন।

বন্যায় বিপর্যস্ত মানুষকে রক্ষায় দ্রুত ব্যবস্থা নিন-শিবির সেক্রেটারি জেনারেল

তিনি গতকাল মৌলভীবাজারে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে এ আহবান জানান। এ সময় কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক আব্দুল জলিল আকন্দ, কুমিল্লা মহানগরী সভাপতি হাবীবুর রহমান মজুমদার, মৌলভীবাজার শহর শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন,সেক্রেটারি মিসবাউল হাসান,