শনিবার, ০৬ আগস্ট ২০১৬

সড়ক দূর্ঘটনায় ছাত্রশিবির কুমিল্লা মহানগরী সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ডা. মোজাম্মেল হকের ইন্তেকালে শিবিরের শোক

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ছাত্রশিবির কুমিল্লা মহানগরী সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ডা. মোজাম্মেল হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
এক যৌথ শোকবার্তায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, তিনি শুক্রবার রাত ৯ টার দিকে কুমিল্লার ময়নামতি এলাকায় সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হন। তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধিন অবস্থায় রাত ১১টার দিকে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার এই মৃত্যুতে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ গভীর ভাবে শোকাহত। শত প্রতিকূলতার মধ্যেও যোগ্য নেতৃত্বের মাধ্যমে তিনি ইসলামী আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিয়ে সংগঠনকে এগিয়ে নিয়েছেন। তার ইন্তেকালে সংগঠন একজন নিবেদিত প্রাণ দক্ষ নেতৃত্ব থেকে বঞ্চিত হল। তিনি ইতিমধ্যেই নিজেকে একজন এমবিবিএস ডাক্তার হিসেবে প্রতিষ্ঠিত করেছিলেন। এ ক্ষতি অপুরণীয়। ইসলামী আন্দোলনকে এগিয়ে নিতে তার ত্যাগ ও প্রচেষ্টা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।
আমরা মহান আল্লাহর কাছে তার রুহের মাগফিরাত কামনা করছি এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

সংশ্লিষ্ট