শুক্রবার, ২০ নভেম্বর ২০১৫

জননেতা আলী আহসান মোহাম্মদ মোজাহিদের জন্য রাজধানীসহ সারাদেশে ছাত্রশিবিরের দোয়া মাহফিল

রাষ্ট্রীয় ষড়যন্ত্রের শিকার জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল জননেতা আলী আহসান মোহাম্মদ মুজাহিদের জন্য রাজধানীসহ সারাদেশে দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।

ঢাকা মহানগরী পূর্ব
রাজধানীতে দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখা। বিকাল ২টায় রাজধানীর এক মিলনায়তনের অনুষ্ঠিত এই দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক ইয়াছিন আরাফাত। এসময় শাখা সভাপতি এম শামিমসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগরী দক্ষিণ
দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ শাখা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক আনিসুর রহমান বিশ্বাস। এসময় শাখা সভাপতি সাদেক বিল্লাহসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কুমিল্লা মহানগরী
নগরীতে দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির কুমিল্লা মহানগরী শাখা। এতে শাখা সভাপতি কামাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুনাজাত পরিচালনা করেন।

খুলনা মহানগরী
আলী আহসান মোহাম্মদ মুজাহিদের জন্য দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির খুলনা মহানগরী। নগরীর এক মিলনায়তনে অনুষ্ঠিত এ দোয়া মাহফিলে মুনাজাত পরিচালনা করেন শাখা সভাপতি মিম মিরাজ হোসেন।

বরিশাল মহানগরী
দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির বরিশাল মহানগরী। সকাল ১১টায় নগরীর এক মিলনায়তনে এই দোয়া মাহফিলে শাখা সভাপতিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সিলেট মহানগরী
নগরীতে দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির সিলেট মহানগরী শাখা। মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোয়া পরিচালনা করেন শাখা সভাপতি আব্দুর রাজ্জাক। এসময় শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর শহর
শহরে দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির চাঁদপুর শহর শাখা। এতে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ভোলা শহর
কর্মসূচি সফল করতে দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির ভোলা শহর শাখা। শহরের এক মিলনায়তনে অনুষ্ঠিত এই দোয়া মাহফিলে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কুড়িগ্রাম জেলা
জেলায় দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির কুড়িগ্রাম জেলা। এতে শাখা সভাপতি রাশেদুল ইসলাম রোমানসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট