সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০১৫

রাজধানীর বিভিন্ন স্থানে ছাত্রশিবিরের বিক্ষোভ মিছিল

শিক্ষাঙ্গনে ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাস, ছাত্র ও শিক্ষক নির্যাতনের প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা। 

ঢাকা মহানগরী পূর্ব
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজধানীতে বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখা। সকাল ৮টায় কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ইয়াসিন আরাফাতের নেতৃত্বে মিছিলটি খিলগাঁও এলাকা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। এসময় শাখা সভাপতি এম শামিম, সেক্রেটারী সিয়াম রেজাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগরী পশ্চিম
বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবির ঢাকা মহানগরী পশ্চিম শাখা। সকাল ১০টায় কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক মোবারক হোসেনের নেতৃত্বে মিছিলটি রাজধানীর মিরপুর এলাকা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। এসময় শাখা সভাপতি সুলতান মাহমুদসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগরী উত্তর
রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর শাখা। সকাল সাড়ে ৮টায় কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক আনিসুর রহমান বিশ্বাসের নেতৃত্বে মিছিলটি রাজধানীর বাড্ডা এলাকা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। এসময় শাখা সভাপতি তারেক হোসেন, সেক্রেটারী জামিল মাহমুদসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগরী দক্ষিণ
রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ শাখা। সকাল ১১টায় কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক রাশেদুল হাসান রানার নেতৃত্বে মিছিলটি যাত্রাবাড়ী কোনাপাড়া থেকে শুরু হয়ে ফার্মের মোড়ে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় শাখা সভাপতি সাদেক বিল্লাহ, সেক্রেটারী রিয়াজ উদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা কলেজ
কেন্দ্রীয় কর্মসূচি সফল করতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবির ঢাকা কলেজ শাখা। সকাল ১১টায় শাখা সভাপতি মতিয়ার রহমানের নেতৃত্বে মিছিলটি ধানমন্ডি থেকে শুরু হয়ে মিরপুর রোডে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেক্রেটারী আব্দুস শহীদ, প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সেক্রেটারী আব্দুল্লাহ আল ফয়সালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট