বুধবার, ০৫ আগস্ট ২০১৫

জুলুম-নির্যাতন যত বাড়বে আন্দোলনের প্রতি জনগণের ভালবাসা তত বৃদ্ধি পাবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেত্রেটারি জেনারেল আতিকুর রহমান বলেন, আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন কায়েমের যে মহান দায়িত্ব আমাদের ওপর এসেছে, পরকালের জবাবদিহীতাকে সামনে রেখে এ দায়িত্ব যথাযথভাবে আঞ্জাম দিতে হবে। কোন বাধা আমাদের পিছু হটাতে পারবে না। বরং বাতিলের জুলুম-নির্যাতন যত বাড়বে ইসলামী আন্দোলনের প্রতি জনগণের ভালবাসা তত বৃদ্ধি পাবে।

তিনি আজ সকাল ১০ টায় কুমিল্লার এক মিলনায়তনে ছাত্রশিবির কুমিল্লা মহানগরী শাখার ষান্মাসিক সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শাখা সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারী মোজাম্মেল হকের পরিচালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন মহানগরী জামায়াতের আমীর কাজী দ্বীন মোহাম্মদ, কেন্দ্রীয় মিডিয়া সম্পাদক আশরাফুল আলম ইমন, মাদ্রাসা কার্যক্রম সম্পাদক নুরুল হক, কেন্দ্রীয় কার্যকরি পরিষদ সদস্য শাহ আলম।

সেক্রেটারী জেনারেল বলেন, জুলুমবাজরা সূক্ষ ষড়যন্ত্রের মাধ্যমে ইসলাম ও ইসলামী আন্দোলনের নেতা-কমীদের নির্মূল করার জন্য উঠেপড়ে লেগেছে। তাদের ইসলাম বিরোধী কর্মকান্ডের অংশ হিসেবে দেশের শীর্ষ আলেমদেরকে কারাগারে বন্দী রাখা হয়েছে। বাসা, বাড়ী, ক্যম্পাস, রাস্তা ঘাট সবখানে নেতাকর্মীদের উপর হামলে পড়ছে হায়েনার দল। এভাবে স্তব্দ করে দেয়ার চেষ্টা করছে নেতাকর্মীদের স্বাভাবিক জীবনযাত্রা। কিন্তু শাহাদাত যাদের জীবনের কামনা, আল্লাহর সন্তোষ এবং জান্নাত লাভ যে আন্দোলনের কর্মীদের জীবনের চূড়ান্ত লক্ষ্য, তাদেরকে নির্যাতন করে নিঃশেষ করা যাবে না। সরকারের জুলুম-নির্যাতন যত বাড়বে এ আন্দোলনের প্রতি জনগণের সমর্থন ও ভালবাসা তত বাড়বে এবং আন্দোলনের ভীত আরও মজবুত হবে।

তিনি আরো বলেন, সদস্যদের সৎ, দক্ষ, মেধাবী ও চরিত্রবান হিসেবে গড়ে উঠতে হবে। নিজেকে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলার পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। নিজেদের জীবন ইসলামের গুণে গুণান্বিত করার মাধ্যমে দাওয়াত সমাজের সকল স্তরে পৌঁছিয়ে দিতে হবে।

সংশ্লিষ্ট