শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহে সদস্যের মৃত্যুতে ছাত্রশিবিরের শোক প্রকাশ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্রশিবির ময়মনসিংহ মহানগর শাখার সদস্য সালমান আজাদীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম বলেন, "সকলের প্রিয় সালমান আজাদীকে হারিয়ে আমরা গভীরভাবে শোকাহত। তিনি একদিকে যেমন ছিলেন সংগঠনের জন্য নিবেদিতপ্রাণ তেমনি তিনি ছিলেন পরিবার-পরিজন, শিক্ষক ও সহপাঠিদের প্রিয়ভাজন। তিনি ছিলেন একজন সংস্কৃতি কর্মী এবং সুস্থ্য সংস্কৃতির চর্চা ও বিকাশে আমৃত্যু চেষ্টা করে গেছেন। তাকে হারানোর মধ্য দিয়ে জাতি একজন সম্ভাবনাময় মেধাবী, সৎ ও আদর্শ নাগরিককে হারিয়েছে।! একই সাথে সংগঠন হারিয়েছে নিবেদিত একজন দায়িত্বশীলকে।"

নেতৃবৃন্দ প্রিয় সালমান আজাদীর শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়স্বজন ও আন্দোলনের সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান রব্বুল আলামিনের কাছে প্রিয় ভাইয়ের জন্য মাগফিরাত ও জান্নাতুল ফিরদাউস কামনা করে দোয়া করেন।

উল্লেখ্য, সালমান আজাদী জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সংগীত বিভাগে মাস্টার্সের ছাত্র ছিলেন। সাংগঠনিক কাজ শেষে সিএনজিচালিত অটোরিকশা যোগে বাসায় ফেরার পথে বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ত্রিশাল বাজারে বাসের ধাক্কায় দুর্ঘটনার শিকার হয়ে ইন্তেকাল করেন।