বুধবার, ১৭ জানুয়ারি ২০২৪

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

প্রখ্যাত সাংবাদিক ড. রেজোয়ান হোসেন সিদ্দিকীর ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ

দৈনিক দিনকালের সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য, প্রবীণ সাংবাদিক ড. রেজোয়ান হোসেন সিদ্দিকীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম বলেন, তিনি ১৬ জানুয়ারি (মঙ্গলবার) রাত ১০.১৫ মিনিটে শ্যামলীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার ইন্তেকালে ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তিসহ বাংলাদেশের জনগণ গভীর ভাবে শোকাহত।

নেতৃবৃন্দ বলেন, তিনি বাংলাদেশের মিডিয়া জগতের উজ্জ্বল ব্যক্তিত্ব ছিলেন। বাংলাদেশের জনগণের প্রতিটি অধিকার আদায়ের আন্দোলনের একজন নেতৃস্থানীয় কর্মী ছিলেন। ছাত্রাবস্থায়ই তিনি সাংবাদিকতা পেশা শুরু করেন। গণতন্ত্র, মানুষের অধিকারের পক্ষে ও অপশাসন এবং জুলুমের বিপক্ষে তার অবস্থান ছিল অনঢ়। বাংলার জমিনে গণমাধ্যমের জগতে তিনি প্রেরণার বাতিঘর হয়ে থাকবেন অনন্ত কাল। বাংলাদেশের মানুষ তাকে চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবার যেন ধৈর্য্যধারণ করতে পারে সেজন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন।