বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০২৩

গাজীপুর থেকে দুই কর্মীকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

গাজীপুর টঙ্গি থেকে অন্যায়ভাবে দুই ছাত্রশিবির কর্মীকে গ্রেপ্তার এবং তাদের জড়িয়ে মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান ও সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম বলেন, "ক্ষমতাসীন আওয়ামী ফ্যাসিবাদী সরকারের ভোটার বিহীন একতরফা প্রহসনের নির্বাচনের ষড়যন্ত্র বাস্তবায়নে আবারো মাঠে নেমেছে পুলিশ প্রশাসন। ২৬ জুলাই রাত সাড়ে ১০টায় কোনো কারণ ছাড়াই গাজীপুর টঙ্গীতে মেসে অভিযান চালিয়ে দুই ছাত্রশিবির কর্মী আবু বকর ও সফিউল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আর এ বেআইনি গ্রেপ্তারকে আড়াল করতে অভ্যাসমতো গোপন বৈঠকের ভাঙা ক্যাসেট বাজিয়েছে পুলিশ। আমরা এ ঘৃণ্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।"

ছাত্রশিবির নেতৃবৃন্দ বলেন, "পুলিশ বরাবরই তাদের পবিত্র দায়িত্ববোধের তোয়াক্কা না করে আওয়ামী সন্ত্রাসীদের আজ্ঞাবহ সেবাদাসের ভূমিকা পালন করছে। পুলিশের এই দায়িত্বহীন কর্মকাণ্ড রাজনৈতিক প্রতিহিংসামূলক। জনগণের টাকায় পালিত হয়ে দলীয় সন্ত্রাসী ও সেবাদাসের ভূমিকা পালন করায় পুলিশের প্রতি জনগণের ন্যূনতম কোনো আস্থা নেই, যা লজ্জাজনকভাবে বাংলাদেশে প্রতিষ্ঠিত সত্য। ফলে শুধু বাংলাদেশ নয়; বরং বিশ্বব্যাপী ঘৃণা ও ধিক্কার কুড়াচ্ছে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।"

নেতৃবৃন্দ আরো বলেন, "আমরা অবিলম্বে গ্রেপ্তারকৃতদের মুক্তি দাবি করছি। একই সাথে এমন ঘৃণ্য কর্মকাণ্ড থেকে বিরত থাকতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানাচ্ছি।"