শনিবার, ০৮ জুলাই ২০২৩

শোকবাণী! সড়ক দুর্ঘটনায় সরকারি তিতুমীর কলেজ সেক্রেটারির ইন্তেকালে শোক প্রকাশ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্রশিবির সরকারি তিতুমীর কলেজ শাখা সেক্রেটারি মীর ওজায়ের হোসাইনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান ও সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম বলেন, "সাংগঠনিক কাজ শেষে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে গতকাল ৮ জুলাই দুপুর ২টা ২০ মিনিটে ঢাকায় দুর্ঘটনার শিকার হন। গুরুতর আহত অবস্থায় ইবনে সিনা হাসপাতালে ভর্তি করলে ৬টা ৩৫ মিনিটে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি সরকারি তিতুমীর কলেজে রাষ্ট্রবিজ্ঞান দ্বিতীয় বর্ষের মেধাবী ছাত্র ছিলেন। প্রথম বর্ষে তিনি নিজ ব্যাচে প্রথম হয়েছিলেন।

প্রিয় দায়িত্বশীল মীর ওজায়েরকে হারিয়ে আমরা গভীরভাবে শোকাহত ও স্তম্ভিত! তার পরিবার-পরিজনকে সান্ত্বনা দেওয়ার মতো কোনো ভাষা আমাদের জানা নেই। তিনি ছিলেন সংগঠনের নিবেদিতপ্রাণ একজন দায়িত্বশীল এবং সাংগঠনিক দায়িত্ব পালনরত অবস্থায়ই ইন্তেকাল করেছেন। একই সাথে তিনি ছিলেন পরিবার-পরিজন, এলাকাবাসীর প্রিয়ভাজন।

সড়ক দুর্ঘটনা জাতীয় জীবনে ভয়াবহ অভিশাপে পরিণত হয়েছে, যা প্রতিনিয়ত কারো না কারো প্রিয়জনকে কেড়ে নিচ্ছে। প্রতিদিনই দুর্ঘটনার শিকার হয়ে দেশের বহু জ্ঞানীগুণী, বুদ্ধিজীবী, শিশু থেকে বৃদ্ধ, স্কুল-কলেজ-ইউনিভার্সিটি শিক্ষার্থীসহ অনেকেই প্রাণ হারাচ্ছেন। এ ভয়াবহ চিত্রকে হত্যাকাণ্ডই বলছে দেশের বিবেকবান-সচেতন মানুষ। অবিলম্বে সড়ক দুর্ঘটনা বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য আমরা সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।"
 
নেতৃবৃন্দ বলেন, "মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার পরিবার হারিয়েছে প্রিয়জনকে। জাতি হারিয়েছে সম্ভাবনাময় একজন সৎ ও মেধাবী নাগরিককে। সংগঠন হারিয়েছে নিবেদিতপ্রাণ একজন দায়িত্বশীলকে, যিনি সর্বাবস্থায় ইসলামী আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিতেন। এই বেদনাদায়ক ইন্তেকালে পরিবার-পরিজন, সহপাঠী, এলাকাবাসীর ও ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তি গভীরভাবে শোকাহত।"

নেতৃবৃন্দ প্রিয় ওজায়েরের শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় নেতার জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।