মঙ্গলবার, ০৪ জুলাই ২০২৩

ছাত্রশিবিরের ২০৮তম শহীদ মো. আবুল কালামের পিতার ইন্তেকালে শোক প্রকাশ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ২০৮তম শহীদ মো. আবুল কালামের গর্বিত পিতা আকবর আলী গাজীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান ও সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম বলেন, “আমাদের পরম শ্রদ্ধেয় শহীদ-পিতা আকবর আলী গাজী ৪ জুলাই সকাল সাড়ে ১১টায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া-ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ছিলেন ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ অভিভাবক। তাঁর ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবককে হারাল।

প্রিয় সন্তান মো. আবুল কালামের শাহাদাতের পর শহীদের গর্বিত পিতা হিসেবে প্রত্যাশার দৃষ্টি দিয়ে তাকিয়েছেন প্রিয় কাফেলা বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের প্রতি; আর দ্বীন বিজয়ের জন্য স্বপ্ন দেখে গিয়েছেন মৃত্যু পর্যন্ত। ছাত্রশিবিরের প্রতি তাঁর ভালোবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা সংগঠনের নেতাকর্মীরা কোনোদিন ভুলবে না। তাঁর ইন্তেকালে সংগঠনের সকল জনশক্তি গভীরভাবে শোকাহত!

আমরা মহান আল্লাহর কাছে শহীদের পিতার জন্য দোয়া করছি, তিনি যেন তাঁকে জান্নাতুল ফেরদাউস নসিব করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনকে ধৈর্যধারণ করার তাওফিক দান করেন। আমিন।”