শনিবার, ০১ জুলাই ২০২৩

শোকবাণী! পানিতে ডুবে ঢাকা মহানগর দক্ষিণ শাখার সাথীর ইন্তেকালে শোক প্রকাশ

পানিতে ডুবে ঢাকা মহানগর দক্ষিণ শাখার যাত্রাবাড়ী থানার সাথী নাবিল শাহরিয়ারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান ও সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম বলেন, "প্রিয় শাহরিয়ার পরিবারের সাথে ৩০ জুন সকাল ১১টায় কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে নিখোঁজ হয়। দীর্ঘ সময় পর রাত ১২টায় মৃত অবস্থায় তাকে পাওয়া যায়। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তিনি এসএসসি ফলপ্রার্থী ছিলেন।

২ ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার ছোট ও আদরের। পরিবারের প্রিয়জনকে হারানোর কষ্ট ভোলার জন্য সান্ত্বনা দেওয়ার ভাষা আমাদের জানা নেই। তিনি ছিলেন সংগঠনের নিবেদিতপ্রাণ একজন সাথী। একইসাথে তিনি ছিলেন পরিবার, পরিজন, এলাকাবাসীর প্রিয়ভাজন।"
 
নেতৃবৃন্দ আরো বলেন, "মর্মান্তিক দুর্ঘটনায় তার পরিবার হারিয়েছে প্রিয়জনকে। সংগঠন হারিয়েছে সম্ভাবনাময় নিবেদিতপ্রাণ একজন জনশক্তিকে, যিনি সর্বাবস্থায় ইসলামী আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিতেন। এই বেদনাদায়ক ইন্তেকালে পরিবার-পরিজন, সহপাঠী ও এলাকাবাসীর মতো ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তি গভীরভাবে শোকাহত।"

নেতৃবৃন্দ প্রিয় নাবিল শাহরিয়ারের শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। আল্লাহ রাব্বুল আলামিনের কাছে তার জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।