শনিবার, ১১ মার্চ ২০২৩

১১ মার্চ শহীদ দিবস উপলক্ষ্যে রাজধানীসহ সারাদেশে আলোচনা সভা ও দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসূচি পালন করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।

ঢাকা মহানগর পূর্ব
১১ মার্চ শহীদ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখা। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. শফিকুল ইসলাম মাসুদ।

ঢাকা মহানগর পশ্চিম
১১ মার্চ শহীদ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম শাখা। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ডা. ফখরুদ্দিন মানিক। 

কুমিল্লা জেলা দক্ষিণ
১১ মার্চ শহীদ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রশিবির কুমিল্লা জেলা দক্ষিণ শাখা শাখা। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত।

রংপুর মহানগর
ঐতিহাসিক ১১ মার্চ শহীদ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির রংপুর মহানগর শাখা। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম। 


ঢাকা মহানগর দক্ষিণ
ঐতিহাসিক ১১ মার্চ শহীদ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগর দক্ষিণ শাখা। আয়োজনে মহানগর সভাপতি ও সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নীলফামারী জেলা
ঐতিহাসিক ১১ মার্চ শহীদ দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির নীলফামারী জেলা শাখা। আয়োজনে জেলা সভাপতি, সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।