শনিবার, ১২ ফেব্রুয়ারি ২০২২

সড়ক দুর্ঘটনায় নোয়াখালী জেলা উত্তর শাখার অফিস সম্পাদকের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্রশিবির নোয়াখালী জেলা উত্তর শাখার অফিস সম্পাদক নুর মোহাম্মদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।


এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, মেধাবী ছাত্রনেতা নুর মোহাম্মদ আসরের নামাজের পর সাংগঠনিক কাজ শেষে বাসায় ফিরছিলেন। এসময় নোয়খালী সদরের গাবুয়া পাসপোর্ট অফিসের সামনে তাকে পিছন থেকে একটি লোকাল বাস ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন।
তাঁর ইন্তেকালে সংগঠন নিবেদিত প্রাণ একজন দায়িত্বশীলকে হারালো। সর্ববস্থায় তিনি ইসলামী আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিতেন। সম্ভাবনাময় মেধাবী ছাত্রনেতাকে হারিয়ে ছাত্রশিবিরের প্রতিটি জনশক্তির হৃদয় আজ ভারাক্রান্ত। তাঁর ইন্তেকালে শুধু ছাত্রশিবির নয় বরং জাতিও একজন সম্ভাবনাময় মেধাবী, সৎ ও দক্ষ নাগরিককে হারিয়েছে।


ভাই-বোনদের মধ্যে তিনি ছিলেন সবার ছোট ও আদরের। প্রিয় মানুষটিকে হারিয়ে পরিবার-পরিজনের নিদারুন শোক ও কষ্টের বিষয়টি আমরা গভীরভাবে অনুভব করছি। ইসলামী আন্দোলনের প্রতি প্রিয় নুর মোহাম্মদের ভালোবাসা ও কর্মস্পৃহা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। তাঁর এই বেদনাদায়ক ইন্তেকালে ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তি গভীরভাবে শোকাহত। ইসলামী আন্দোলনকে এগিয়ে নিতে তাঁর ত্যাগ ও প্রচেষ্টা আমরা কখনোই ভুলব না।


নেতৃবৃন্দ প্রিয় নুর মোহাম্মদের শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে প্রিয় নেতার জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।