শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০

ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ডা. আমিনুল ইসলাম মুকুলের মাতার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ডা. আমিনুল ইসলাম মুকুলের সম্মানিত মাতা জাহানারা বেগমের (৮৫) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, সাবেক কেন্দ্রীয় সভাপতি ডা. আমিনুল ইসলাম মুকুলের সম্মানিত মাতা জাহানারা বেগম বার্ধক্যজানিত কারণে পবিত্র রমজানের বরকতময় দিন জুময়াতুল বিদা আজ শুক্রবার সকাল ৯টা ৩০ মিনিটে ঢাকা আজিমপুরের নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তাঁর বিদায়ে আমাদের হৃদয় আজ ব্যথিত। তাঁর ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবককে হারালো। তিনি ছিলেন একজন রত্নগর্ভা মা। সন্তানদের তিনি যোগ্য করে গড়ে তুলেছেন যারা নিজ নিজ অঙ্গনে সুপ্রতিষ্ঠিত হয়ে ইসলামী আন্দোলন ও দেশের খেদমতে নিজেদের নিয়োজিত রেখেছেন। তাঁর ইন্তেকালে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ শোকাহত।

মরহুমাকে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা মাগফিরাত দান করুন এবং তাঁর জীবনের নেক আমলসমূহ কবুল করে তাঁকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। আমরা তাঁর শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

সংশ্লিষ্ট