রবিবার, ০৯ এপ্রিল ২০২৩

১৭ রমজান ঐতিহাসিক বদর দিবস উপলক্ষ্যে রাজধানীসহ সারা দেশে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।

১৭ রমজান ঐতিহাসিক বদর দিবস উপলক্ষ্যে রাজধানীসহ সারা দেশে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।


ঢাকা মহানগর পূর্ব
১৭ রমজান ঐতিহাসিক বদর দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগর পূর্ব শাখা। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম। এ সময় মহানগর সভাপতি, সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


ঢাকা মহানগর দক্ষিণ
ঐতিহাসিক বদর দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগর দক্ষিণ শাখা। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি দেলাওয়ার হোসাইন। এ সময় মহানগর সভাপতি, সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


ঢাকা মহানগর পশ্চিম
আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে ঐতিহাসিক বদর দিবস পালন করে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম শাখা। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম। এ সময় মহানগর সভাপতি, সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সিলেট মহানগর

১৭ রমজান ঐতিহাসিক বদর দিবস উপলক্ষ্যে সেমিনারের আয়োজন করে ছাত্রশিবির সিলেট মহানগর শাখা। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। এ সময় মহানগর সভাপতি, সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ মহানগর
১৭ রমজান ঐতিহাসিক বদর দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করে ময়মনসিংহ মহানগর শাখা। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মতিউর রহমান আকন্দ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি হাফেজ রাশেদুল ইসলাম।


কুমিল্লা মহানগর
ঐতিহাসিক বদর দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির কুমিল্লা মহানগর শাখা। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন। এ সময় মহানগর সভাপতি, সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


চট্টগ্রাম মহানগর উত্তর
১৭ রমজান ঐতিহাসিক বদর দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করে ছাত্রশিবির চট্টগ্রাম উত্তর শাখা।


বরিশাল মহানগর
বদর দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করে ছাত্রশিবির বরিশাল মহানগর শাখা।


এ ছাড়াও ঠাকুরগাঁও শহর, চাঁদপুর শহর, পঞ্চগড় জেলা, নোয়াখালী জেলা উত্তর, বরিশাল জেলা পশ্চিম, সিলেট জেলা উত্তর, চট্টগ্রাম জেলা দক্ষিণ, কুড়িগ্রাম জেলা, মৌলভীবাজার জেলাসহ দেশের বিভিন্ন শাখা আলোচনা সভা, দোয়া মাহফিলসহ বিভিন্ন আয়োজন করে।