মঙ্গলবার, ০২ আগস্ট ২০২২

শহীদ মো. ফরিদ আহমেদ মণ্ডলের মায়ের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

ছাত্রশিবিরের ২২১তম শহীদ মো. ফরিদ আহমেদ মণ্ডলের সম্মানিতা মাতা ফুলমতি বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, ইসলামী ছাত্রশিবিরের ২২১তম শহীদ মো. ফরিদ আহম্মেদ মণ্ডলের সম্মানিতা মাতা ফুলমতি বেগম আজ ২ আগস্ট সকাল ৮টা ৪৫ মিনিটে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭০ বছর।

তাঁর ইন্তেকালে ছাত্রশিবির আরো একজন শ্রদ্ধাভাজন মমতাময়ী জননীকে হারালো। কলিজার টুকরো সন্তানকে হারিয়ে তিনি শোকাহত ছিলেন কিন্তু হতাশ ছিলেন না। আওয়ামী সন্ত্রাসীরা মো. ফরিদ আহমেদ মণ্ডলকে শহীদ করতে পেরেছিলো কিন্তু শহীদ জননীর দৃঢ়তা টলাতে পারেনি যার স্বাক্ষী ছাত্রশিবিরের জনশক্তি ও পরিচিতজনরা। প্রিয় সন্তানকে হারিয়েও তিনি ছিলেন দ্বীনের পথে অগ্রগামী। তাঁর দৃঢ়তা আমাদের জন্য ছিলো প্রেরণার উৎস। ছাত্রশিবিরের নেতাকর্মীদের তিনি নিজ সন্তানের মতই ভালোবাসতেন। প্রিয় শহীদ সন্তানকে ছাত্রশিবিরের জনশক্তিদের মাঝে খুঁজে পেতেন। আমাদের প্রিয় শহীদের সম্মানিতা মা’কে হারিয়ে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ শোকাহত।

আমরা মহান মাবুদের কাছে তাঁর মাগফিরাত ও জান্নাতুল ফেরদাউস কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য, ২০১৫ সালের ১১ মার্চ মোঃ ফরিদ আহমেদ মন্ডল আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে শাহাদাত বরণ করেন। তিনি আজিম ঊদ্দিন কলেজের মেধাবী ছাত্র ও সংগঠনের সাথী ছিলেন। তার বাড়ি গাজীপুর জেলার সদর উপজেলার যুগীতলা গ্রামে।