সোমবার, ২৫ জুলাই ২০২২

রাঙ্গামাটি পার্বত্য জেলা সেক্রেটারির মায়ের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ

ছাত্রশিবির রাঙ্গামাটি পার্বত্য জেলা শাখার সেক্রেটারি মঞ্জুরুল আলম মুজাহিদ ও সাবেক জেলা সভাপতি মোরশেদ আলমের সম্মানিতা মা কানেতা বেগমের (৩৯) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, তিনি আজ ২৫ জুলাই চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিঊন)। সংগ্রামী এ মায়ের ইন্তেকালে আমাদের হৃদয় আজ ভারাক্রান্ত। তিনি ছিলেন সেই মহীয়সী নারী যার স্বামী জনাব খোরশেদ আলম পৌর জামায়াতের সেক্রেটারির দায়িত্ব পালনরত অবস্থায় বাতিলের বর্বরতায় শাহাদাত বরণ করেন। তিনি ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলার প্রথম শহীদ। সবচেয়ে প্রিয় ও কর্মক্ষম মানুষটির শাহাদাতের পরও তিনি ভেঙ্গে পড়েননি। বরং ঈমানী দৃপ্ততার সাথে পরিবার ও দ্বীনের দায়িত্ব পালন করেছেন। সন্তানদের তিনি কাঙ্ক্ষিত সন্তান হিসেবে গড়ে তুলেছেন। যারা ইসলামী আন্দোলনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। কঠিন পরিস্থিতিতেও দৃঢ়তার সাথে সন্তান ও ছাত্রশিবিরের জনশক্তিদের সাহস যুগিয়েছেন। সকল পরিস্থিতিতেই ইসলাম ও ইসলামী আন্দোলনের প্রতি তাঁর অবস্থান ছিলো পাহাড়ের ন্যায় দৃঢ়। তিনি ইসলামের ইতিহাসের ত্যাগী ও সাহসী মায়েদের এক প্রতিচ্ছবি। শ্রদ্ধাভাজন মমতাময়ী সংগ্রামী মা'কে হারিয়ে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ শোকাহত। আমরা প্রিয় মা’কে হারিয়েছি ঠিক কিন্তু ইসলামের জন্য তাঁর ত্যাগ ও দৃঢ়তা আমাদের পথ চলায় অনুপ্রেরণা হয়ে থাকবে ইনশাআল্লাহ।

আমরা মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমার সর্বোচ্চ জান্নাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি ।