শনিবার, ১৬ জুলাই ২০২২

সাবেক কেন্দ্রীয় সভাপতি দেলোয়ার হোসেনের সম্মানিতা মায়ের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ

ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য, ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের সংগ্রামী সহকারী সেক্রেটারি দেলোয়ার হোসেনের সম্মানিতা মা তৈয়বা খাতুনের (৮২) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, আমাদের প্রেরণার বাতিঘর প্রিয় মা আজ সকাল এগারোটা ত্রিশ মিনিটে বার্ধক্যজনিত অসুস্থতায় ঠাকুরগাঁও নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তিনি ৫ ছেলে ৪ মেয়ে, পরিবার পরিজনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মমতাময়ী মায়ের বিদায়ে আমাদের হৃদয় আজ ব্যথিত। তিনি ছিলেন সেই মা যিনি বাতিলের নির্মম নির্যাতনের শিকার কলিজার টুকরা সন্তানকে চোখের সামনে দেখেও মানসিক দিক দিয়ে ছিলেন অটল অবিচল। সন্তানের নির্যাতিত নিপীড়িত দেহ চোখের সামনে দেখার পড়েও ভেঙ্গে না পড়ে, বরং উচু কন্ঠে দৃঢ়তার সাথে সন্তান ও ছাত্রশিবিরের জনশক্তিদের সাহস যুগিয়েছেন। সকল পরিস্থিতিতেই ইসলাম ও ইসলামী আন্দোলনের প্রতি তাঁর অবস্থান দৃঢ় ছিলো। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি ইসলামী আন্দোলনের পক্ষে সংগ্রামী ভুমিকায় ছিলেন। একইসাথে তিনি ছিলেন একজন সফল মা। সন্তানদের তিনি যোগ্য করে গড়ে তুলেছেন যারা নিজ নিজ অঙ্গনে সুপ্রতিষ্ঠিত হয়ে ইসলামী আন্দোলন ও দেশের খেদমতে নিজেদের নিয়োজিত রেখেছেন। ছাত্রশিবিরের নেতাকর্মীরা তাঁর ভালোবাসায় সিক্ত ছিলো। তিনি শুধু ছাত্রশিবির নয়, বরং ইসলাম প্রিয় তরুণ সমাজ ও জননীদের জন্য অনুপ্রেরণা। শ্রদ্ধাভাজন মমতাময়ী মা'কে হারিয়ে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ শোকাহত। ইসলামের জন্য মহীয়সী মায়ের ত্যাগ ও দৃঢ়তা আমাদের পথ চলায় অনুপ্রেরণা হয়ে থাকবে ইনশাআল্লাহ।

আমরা মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমার সর্বোচ্চ জান্নাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি ।