সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

প্রফেসর ড. ইউসুফ আল কারাযাভীর ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

যুগশ্রেষ্ঠ ইসলামিক স্কলার, মুহাজির আলেমে দ্বীন, শাইখুল ইসলাম, প্রফেসর ড. ইউসুফ আল কারাযাভীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, তিনি ছিলেন বিশ্ব ইসলামী আন্দোলনের অভিভাবক, বিশ্ব বিখ্যাত ইসলামী স্কলার। তিনি যেখানেই ছিলেন সেখানেই আলো ছড়িয়েছেন। তিনি কুরআন এবং সুন্নাহর আলোকে মৌলিক অনেক গ্রন্থ রচনা করেছেন যা সারা বিশ্বে সমাদৃত। আরব বিশ্বে ইসলামী আন্দোলনের কার্যত প্রধান উপদেষ্টার দায়িত্বই তিনি পালন করেছেন।

নেতৃবৃন্দ বলেন, প্রসিদ্ধ এ মহান ব্যক্তি ছিলেন একজন শিক্ষক। যিনি তাঁর নিজ হাতে অসংখ্য দায়ী ইলাল্লাহ, ইসলামী স্কলার এবং দ্বীন প্রতিষ্ঠার সুযোগ্য নেতা-কর্মী গড়ে তুলেছেন। যারা আরব বিশ্বের গণ্ডি অতিক্রম করে সারা বিশ্বে ছড়িয়ে আছেন। একই সাথে তিনি ছিলেন আজীবনের মাজলুম ও মাজলুম মুসলমানদের হৃদয়ের বন্ধু এবং জুলুমের বিরুদ্ধে আপোষহীন কণ্ঠ। তিনি তাঁর কর্মের মাধ্যমে যুগ যুগ ধরে বিশ্বের কোটি কোটি মুক্তিপাগল মুসলমানদের অন্তরে বেঁচে থাকবেন ইনশাআল্লাহ।

আমরা দোয়া করি, আল্লাহ রাব্বুল আলামীন তাঁর আজীবনের সমস্ত নেক আমলগুলো কবুল করে চূড়ান্ত পুরস্কার হিসেবে তাঁকে জান্নাতুল ফিরদাউস নসীব করুন। মরহুমের পরিবার, প্রিয়জন, সহকর্মী এবং শুভাকাঙ্খীদের আল্লাহ তায়ালা ধৈর্যধারণ করার তৌফিক দান করুন।