শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০২২

বরিশাল মহানগর শাখার প্রচার সম্পাদকের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ

ক্যান্সারে আক্রান্ত হয়ে ছাত্রশিবির বরিশাল মহানগর শাখার প্রচার সম্পাদক সাদ উল্লাহ’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, আজ ২৩ সেপ্টেম্বর বিকাল ৪টা ৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল মহানগর শাখার প্রচার সম্পাদক সা'দ উল্লাহ ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন।
তিনি সরকারি বিএম কলেজে অনার্স ৪র্থ বর্ষের সমাজ বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ছিলেন। সংগঠন আজ এমন একজনকে হারিয়েছে যিনি নিবেদিত প্রাণ দায়িত্বশীল ছিলেন এবং সর্বাবস্থায় ইসলামী আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিতেন। অসুস্থ থাকা অবস্থায়ও তিনি শাহাদাতের মৃত্যুকে বুকে লালন করে ইসলামী আন্দোলনের কাজ এগিয়ে নিয়েছেন। তিনি ছিলেন দৃঢ় মনোবলের অধিকারী। তিনি মহান রবের ডাকে সাড়া দেওয়ার জন্য দৃঢ়তার সাথে অপেক্ষা করছিলেন এবং শাহাদাতের মৃত্যুর জন্য সবার কাছে দোয়া চেয়েছিলেন; যা তার ফেসবুক স্ট্যাটাসে রয়েছে। আমরা মহান আল্লাহ তায়ালার কাছে প্রিয় ভাইয়ের যেন শাহাদাতের মৃত্যু নসীব হয় সেই দু’আ করছি। প্রিয় মানুষটির এই বেদনাদায়ক ইন্তেকালে পরিবার-পরিজন, সহপাঠী ও এলাকাবাসীর মত ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তি গভীরভাবে শোকাহত।

নেতৃবৃন্দ প্রিয় সা’দ উল্লাহ’র শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে প্রিয় জনশক্তির জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।