যোগ্যতা সম্পন্ন আগামী প্রজন্ম গড়তে দায়িত্বশীলদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে-শিবির সভাপতি

তিনি আজ লক্ষ্মীপুুরের এক মিলনায়তনে ছাত্রশিবির লক্ষ্মীপুর শহর শাখার দায়িত্বশীল শিক্ষাবৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহর সভাপতি আবু জাফরের সভাপতিত্বে ও সেক্রেটারি শাহরিয়ার রহমানের পরিচালনায় দায়িত্বশীল শিক্ষাবৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কলেজ কার্যক্রম সম্পাদক তাওহিদুল ইসলাম, নোয়াখালী শহর সভাপতি জাকির হোসেন, জামায়াতের লক্ষ্মীপুর জেলা সেক্রেটারি ও সাবেক কেন্দ্রীয় অর্থ সম্পাদক মাওলানা মফিজুল ইসলাম ও লক্ষ্মীপুর জেলা সভাপতি ফজলুল করিমসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

ইসলামী সমাজ কায়েমের মাধ্যমেই শহীদ মীর কাসেম আলীর স্বপ্ন বাস্তবায়ন করা হবে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, মীর কাসেম আলী একটি জীবন, একটি ইতিহাস। বাতিল শক্তি তাকে হত্যা করতে পেরেছে কিন্তু তার আদর্শ ছিনিয়ে নিতে পারেনি। বাংলার জমিনে লাখো তরুণ তার স্বপ্ন বাস্তবায়নে দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে চলেছে। ইসলামী সমাজ কায়েমের মাধ্যমেই শহীদ মীর কাসেম আলীর স্বপ্নের বাস্তবায়ন করা হবে।

ছাত্রশিবির রংপুর মহানগরীর সাবেক সভাপতিকে গ্রেপ্তার ও জঙ্গি মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ

দিনাজপুর থেকে অন্যায় ভাবে ছাত্রশিবির রংপুর মহানগরীর সাবেক সভাপতি ও কার্যকরী পরিষদ সদস্য রাজিবুর রহমান পলাশকে গ্রেপ্তার ও উদ্দেশ্যে প্রণোদিত ভাবে জঙ্গি মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

চট্টগ্রাম থেকে অন্যায় ভাবে ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার এবং অস্ত্র উদ্ধার নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ

চট্টগ্রাম ভুজপুর থেকে অন্যায় ভাবে ৫নেতাকর্মীকে গ্রেপ্তার এবং তাদের জড়িয়ে পুলিশের অস্ত্র উদ্ধার নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

দেশবাসীকে ছাত্রশিবিরের ঈদুল আজহার শুভেচ্ছা

এক যৌথ শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, ত্যাগ-কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। এই প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার ও সকল ভেদাভেদ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হওয়ার শিক্ষা দেয়। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিকসহ সার্বিক বৈষম্য দূর করে একটি শোষণ মুক্ত ন্যায় ভিত্তিক সমাজ গঠনের জন্য অনুপ্রেরণা যোগায়।

কোরআন হাদিসের চর্চা থেকে দূরে থাকার কারণেই সর্বত্র অবক্ষয় অশান্তি ছড়িয়ে পড়েছে-শিবির সভাপতি

তিনি আজ রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে আয়োজিত সদস্য ও সাথীদের আয়াত হাদিস প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগরী সভাপতি শাফিউল আলমের সভাপতিত্বে ও সেক্রেটারি মাছুম তারিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আইন সম্পাদক রিয়াজ উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন, মহানগরী বায়তুলমাল সম্পাদক আহমদ হুসাইন, অফিস সম্পাদক হাবিবুল্লাহ নোমান, প্রশিক্ষণ সম্পাদক শফিউল্লাহ, প্রচার সম্পাদক মোস্তফা হুসাইন প্রমুখ।

ইসলামী রাষ্ট্রে অমুসলিম নাগরিকদের নিরাপত্তা ও অধিকার নিশ্চিত করা হয়েছে-শিবির সেক্রেটারি জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেছেন, ইসলাম একটি পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা। যা শুধু মুসলমান নয় বরং সকল শ্রেণী পেশা ও ধর্মের মানুষের জন্যই প্রযোজ্য। রাষ্ট্রীয়ভাবে প্রতিষ্ঠিত ও কার্যকর হওয়ার মাধ্যমেই ইসলামের পূর্ণাঙ্গ রূপ প্রকাশ পায়। ইসলামী রাষ্ট্র ব্যবস্থায় অমুসলিমদের সর্বোচ্চ নিরাপত্তা অধিকার ও মর্যাদা নিশ্চিত করা হয়েছে।

সড়ক দূর্ঘটনায় শিবির নেতা ইব্রাহিম খলিলের ইন্তেকালে শিবিরের শোক

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ছাত্রশিবির লক্ষীপুর জেলা শাখার সেক্রেটারি ইব্রাহিম খলিলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

ইসলামী শিক্ষা ব্যবস্থা প্রতিষ্ঠা না হলে আদর্শ মানুষ তৈরী সম্ভব হবে না-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, জাতির দূর্ভাগ্য এদেশের শিক্ষিতরাই জনগণকে বঞ্চিত করছে। জাতির মেরুদন্ড ভেঙ্গে দিচ্ছে। রাষ্ট্র পরিচালনাকারী গুটি কয়েক লোকের লাগামহীন দুর্নীতির মাশুল দিচ্ছে ১৬ কোটি মানুষ। এ অবস্থায় দুর্নীতির মহামারী থেকে দেশকে বাঁচাতে ইসলামী শিক্ষা ব্যবস্থা বাস্তবায়নের কোন বিকল্প নেই। ইসলামী শিক্ষা ব্যবস্থা প্রতিষ্ঠা না হলে আদর্শ মানুষ তৈরী হবে না।

কোমলমতি শিক্ষার্থীরা জাতির বিবেককে জাগ্রত করেছে -শিবির সভাপতি

তিনি আজ কুমিল্লার নাঙ্গলকোটে ছাত্রশিবির লাঙ্গলকোট উপজেলার উদ্যোগে স্কুল ছাত্রদের মাঝে গাছের বিতরণ ও রোপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ছাত্রশিবির নাঙ্গলকোট উপজেলা উত্তর সভাপতি হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা দক্ষিণের সভাপতি জুবায়ের ফয়সাল, কুমিল্লা মহানগরী সেক্রেটারি শাহাদাত হোসেন, নাঙ্গকোট সদর উপজেলা সভাপতি ইব্রাহিম ফয়সাল, লাঙ্গলকোট উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সেক্রেটারি আনোয়ার হোসেন, বিশিষ্ট শিক্ষক আফজাল হোসেন মিয়াজী, কুমিল্লা জেলা দক্ষিণের প্রচার সম্পাদক আশেক এলাহিসহ স্থানীয় নেতৃবৃন্দ।