মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানীর বিভিন্ন স্থানে ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‌্যালী

মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানীর বিভিন্ন স্থানে বর্ণাঢ্য র‌্যালী করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা। এসব র‌্যালীতে নেতৃত্ব দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ হাজার হাজার ছাত্রজনতা।

মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানীসহ সারাদেশে র‌্যালী, শহীদদের কবর যিয়ারত, সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন

বিভেদ নয় ঐক্যের মাধ্যমে সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তুলতে হবে-শিবির সেক্রেটারী জেনারেল বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেছেন, স্বাধীনতার ৪৪ বছর অতিক্রান্ত হয়েছে। কিন্তু স্বপ্নের সোনার বাংলা গড়া এখনো সম্ভব হয়নি। এর অন্যতম কারণ বিভেদের রাজনীতি।

অসহায় মানুষের হাহাকার স্বাধীনতার অর্জনকে ম্লান করে দিয়েছে-শিবির সেক্রেটারী জেনারেল

ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, মূলত বৈষম্যমূলক আচরণের বিরুদ্ধেই মহান স্বাধীনতা যুদ্ধ হয়েছিল। দেশ স্বাধীন হয়েছে কিন্তু বৈষম্য দূর হয়নি। স্বাধীনতার এত বছর পরও মানুষ মৌলিক অধিকার থেকে বঞ্চিত। অসহায় মানুষের হাহাকার স্বাধীনতার অর্জনকে ম্লান করে দিয়েছে।

দেশপ্রেমিক জাতি গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নেই -শিবির সেক্রেটারী জেনারেল

ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেছেন, সৎ দক্ষ ও দেশপ্রেমিক জাতি গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নেই। বর্তমান শিক্ষাব্যবস্থায় মেধাবী থাকলেও নৈতিক শিক্ষার অভাবে সকল ক্ষেত্রে দুর্নীতি থেকে আমরা বেরিয়ে আসতে পারছি না।

ছাত্রশিবির সকলের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে চায়- শিবির সভাপতি

ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, প্রত্যন্ত অঞ্চলসহ রাজধানীর বুকে থাকা অনেক মানুষ আজো অক্ষর জ্ঞানহীন। স্বাধীনতার চার দশক পেরিয়ে গেলেও আজো বাংলাদেশের অনেক শিশু স্কুলে পড়ার সুযোগ পাচ্ছে না। ছাত্রশিবির এই অবস্থার পরিবর্তনের জন্য কাজ করছে।