মুক্তিযোদ্ধাদের স্বপ্ন পুরণে ছাত্রশিবির দৃঢ় প্রতিজ্ঞ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, দেশ ও জাতির জন্য একটি সমৃদ্ধ সোনার বাংলার স্বপ্ন নিয়ে জীবনবাজী রেখে যুদ্ধ করে স্বাধীনতা ছিনিয়ে এনে ছিলেন জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধারা। কিন্তু দুঃখের বিষয় তাদের সেই স্বপ্ন আজও পূরণ হয়নি। মুক্তিযোদ্ধাদের পুরণে ছাত্রশিবির দৃঢ় প্রতিজ্ঞ।

শুক্রবার, ২৫ মার্চ ২০১৬

মানুষকে ক্ষুধার্ত রেখে স্বাধীনতার পূর্ণতা আসবে না

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেছেন, মানুষকে মৌলিক অধিকার থেকে বঞ্চিত রেখে স্বাধীনতার অর্থবহতার ফুলঝুরি প্রতারণা ছাড়া কিছু নয়। কেননা মানুষকে ক্ষুধার্ত রেখে স্বাধীনতার পূর্ণতা আসবে না।

বৃহস্পতিবার, ২৪ মার্চ ২০১৬

১১ মার্চ শহীদ দিবস উপলক্ষে রাজধানীসহ বিভিন্ন স্থানে আলোচান সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সীমাহীন ত্যাগের মাধ্যমেই ছাত্রশিবির আজ গণমানুষের প্রিয় সংগঠনে পরিনত হয়েছে

শুক্রবার, ১১ মার্চ ২০১৬

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সপ্তাহব্যাপি কর্মসূচি ঘোষনা

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, সীমাহীন আত্মত্যাগ ও রক্ত সাগর পেরিয়ে জাতি স্বাধীনতা এনেছিল। সেই স্বাধীনতার সুফল থেকে জাতি আজ বঞ্চিত। কেননা রক্তে অর্জিত স্বাধীনতা আজ বাকশালী থাবায় ক্ষত বিক্ষত।

রবিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৬

৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপি কর্মসূচি ঘোষনা : গঠনমূলক কর্মকান্ডের মাধ্যমে শিবির দেশের ছাত্র সমাজের হৃদয়ে স্থায়ী আসন করে নিয়েছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, শিবির তার প্রতিষ্ঠা লগ্ন থেকেই আদর্শকে যথাযথভাবে লালন করে পথ চলছে। ছাত্র সমাজের মেধা-মননের বিকাশের লক্ষ্যে সবসময় যুগোপযোগী কর্মসূচি নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে। ৩৯ বছরের পথ পরিক্রমায় শিবির তার গঠনমূলক কর্মকান্ডের মাধ্যমে ছাত্র সমাজের হৃদয়ে স্থায়ী আসন করে নিয়েছে।

বুধবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৬

স্বাধীনতার অর্জনকে অর্থবহ করতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যেতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, রক্তে অর্জিত বিজয়কে অর্থবহ করতে যোগ্যতা সম্পন্ন দেশপ্রেমিক নাগরিকের বিকল্প নেই। ছাত্রশিবির সেই লক্ষ্যকে সামনে রেখেই এগিয়ে চলেছে। কিন্তু সফলতা এখনো আসেনি। তাই স্বাধীনতার অর্জনকে অর্থবহ করতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০১৫

শহীদদের প্রতিফোটা রক্ত দ্বীন প্রতিষ্ঠার সংকল্পকে আরও দৃঢ় করেছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, দেশ ও ইসলাম প্রিয় জনগণের প্রাণ প্রিয় নেতাদের হত্যা করে সরকার বাংলার জমিন থেকে ইসলামী আন্দোলনকে নির্মূল করতে চাইছে। কিন্তু তা বুমেরাং হয়েছে। বরং শহীদদের প্রতিফোটা রক্ত দ্বীন প্রতিষ্ঠার সংকল্পকে আরও দৃঢ় করেছে।

শনিবার, ১২ ডিসেম্বর ২০১৫

বাংলাদেশের জঙ্গিবাদ আ.লীগেরই সৃষ্টি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, গণতন্ত্র ও জনগণের মৌলিক অধিকারের হত্যা, সর্বক্ষেত্রে অপশাসন এবং সীমাহীন ব্যর্থতা ঢাকতে ও রাজনৈতিক স্বার্থ হাসিল করতে জঙ্গিবাদের জিগির তুলছে আ.লীগ। কিন্তু ইতিহাস সাক্ষী বাংলাদেশের জঙ্গিবাদ আ.লীগেরই সৃষ্টি।

বুধবার, ২৮ অক্টোবর ২০১৫

ইসলামী সমাজ বিনির্মানের মাধ্যমে ২৮শে অক্টোবরের শহীদদের রক্তের বদলা নেয়া হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, ২০০৬ সালের ২৮ অক্টোবর শিবির নেতাকর্মীদের হত্যা করে বাংলার জমিন থেকে ইসলামী আন্দোলনকে নির্মূল করতে চেয়েছিল আ.লীগ।

মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০১৫

বদরের চেতনা ধারণ করে ইসলামের দুশমনদের মোকাবেলা করতে হবে।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, বাতিল শক্তির কালো থাবা থেকে ইসলামকে রক্ষা করতে বদরের চেতনাকে ধারণ করে দ্বীনের দুশমনদের মোকাবেলা করতে হবে।

সোমবার, ০৬ জুলাই ২০১৫