কাঙ্ক্ষিত প্রজন্ম গঠনে ছাত্রশিবির একটি স্বতন্ত্র শিক্ষা প্রতিষ্ঠান

সমৃদ্ধ দেশ গঠনে সৎ, যোগ্য, দক্ষ ও সুনাগরিক গড়ে তুলতে ছাত্রশিবির জাতির কাছে প্রতিজ্ঞাবদ্ধ। এই লক্ষ্যকে সামনে রেখেই শিবির কাজ করে যাচ্ছে।

কল্যাণময় সমাজ বিনির্মানে জাতিকে মেধাবী ও সৎ নেতৃত্ব উপহার দিতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেন, সমাজের রন্দ্রে রন্দ্রে আজ অশান্তি ছড়িয়ে পড়েছে। প্রতিটি শ্রেণী পেশার মানুষ অশান্তিতে দিন যাপন করছে। এর মূল কারণ সমাজ নীতিহীন নেতৃত্ব দ্বারা পরিচালিত হচ্ছে।

আলোকিত নতুন প্রজন্ম গড়তে প্রতিটি ছাত্রের কাছে কুরআনের আহবান পৌছে দিতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেছেন, আগামী প্রজন্মকে নৈতিক ভাবে ধ্বংস করে দিতে দেশি বিদেশী চক্রান্ত অব্যাহত রয়েছে। দিন দিন তার প্রসার ঘটছে। এ অধ:পতন থেকে বাঁচতে হলে কুরআনের আলোকে আগামী প্রজন্মকে আলোকিত করে গড়ে তুলতে হবে। আলোকিত নতুন প্রজন্ম গড়তে প্রতিটি ছাত্রের কাছে কুরআনের আহবান পৌছে দিতে হবে।

সরকারের প্রশ্রয়েই দেশে অরাজকতা চলছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেছেন, অবৈধ সরকারের অপশাসনে দেশে ইতিহাসের ক্রান্তিকাল চলছে।

দৃঢ়তা ও সাহসিতার সাথে সকল পরিস্থিতির মোকাবেলা করতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, অবৈধ সরকারের রাজনৈতিক প্রতিহিংসা সর্বগ্রাসী ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। হত্যা, ষড়যন্ত্র ও ফ্যাসিবাদী কায়দায় তারা দেশ থেকে ইসলামী আন্দোলনকে নির্মূল করতে চাইছে। কিন্তু তা কখনোই সফল হবেনা। দৃঢ়তা ও সাহসিকতার সাথে সকল পরিস্থিতির মোকাবেলা করতে হবে।

ঝিনাইদহে কিলিং মিশনে নেমেছে সরকার

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, অবৈধ সরকারের রাজনৈতিক প্রতিহিংসা ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। আর সেই প্রতিহিংসা চরিতার্থ করতেই পুলিশ দিয়ে নিরপরাধ ছাত্রজনতাকে হত্যা করছে। ঝিনাইদহে গণহত্যার নৃশংসতা দেখছে দেশবাসী। মূলত ঝিনাইদহতে কিলিং মিশনে নেমেছে সরকার।

একই সাথে সত্যের প্রচার ও বাতিলের তথ্য সন্ত্রাসের মোকাবেলা করতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেছেন, আদর্শহীন বাতিল শক্তি ইসলামী আন্দোলনকে নির্মূল করতে পরিকল্পিতভাবে তথ্য সন্ত্রাসের আশ্রয় নিয়েছে। এ ষড়যন্ত্র রুখে দিতে ছাত্রশিবিরের দায়িত্বশীলদের একই সাথে সত্যের প্রচার ও বাতিলের তথ্য সন্ত্রাসের মোকাবেলা করতে হবে।

আওয়ামীলীগ দেশ থেকে ইসলামকে নির্বাসনে পাঠানোর পায়তারা করছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেছেন, জনগণকে ধোঁকা দিয়ে আওয়ামী সরকারের ইসলাম বিদ্বেষী কুৎসিত রূপ জনগণের থেকে লুকিয়ে রাখার চেষ্টা করলেও অপকর্মের কারণে তা আর সম্ভব হচ্ছে না।

ঈমানী দৃঢ়তা ও চারিত্রিক মাধুর্যতা দিয়ে ছাত্র জনতার কাছে ইসলামের দাওয়াত পৌছে দিতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেন, ইসলামের অগ্রযাত্রায় বাতিল শক্তি জুলুম, নির্যাতন, অবিচার ও অপপ্রচারের মাধ্যমে বাঁধার প্রাচীর গড়তে চাইছে।

জনগণের অধিকার ও মর্যাদা সমুন্নত রাখতে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যেতে হবে

ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, একটি মুসলিম ও সমৃদ্ধ জনপদ হিসেবে বাংলাদেশের মানুষ মৌলিক অধিকার ভোগের সাথে সাথে মর্যাদার আসনে অধিষ্ঠিত থাকার কথা ছিল।