দেশপ্রেমিক ও উন্নত জাতি গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নেই

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, জাতির কাঙ্খিত সৎ দক্ষ ও দেশপ্রেমিক নাগরীক গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নেই। আর ইসলামী শিক্ষা ব্যবস্থা ছাড়া নৈতিক শিক্ষা সম্ভব নয়।

রবিবার, ১৬ আগস্ট ২০১৫

ইসলামী শিক্ষাব্যবস্থা কায়েম না হওয়া পর্যন্ত সংগ্রাম অব্যাহত থাকবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, দূর্নীতি মুক্ত রাষ্ট্র গঠন ও দেশকে এগিয়ে নিতে ইসলামী মূল্যবোধের ভিত্তিতে শিক্ষা ব্যবস্থা চালুর বিকল্প নেই। তাই যত বাঁধাই আসুক না কেন, ইসলামী শিক্ষা ব্যবস্থা কায়েম না হওয়া পর্যন্ত সংগ্রাম অব্যাহত থাকবে।

শনিবার, ১৫ আগস্ট ২০১৫

সর্বোচ্চ সফলতা অর্জনে কুরআনের আলোকে জীবন গঠন করতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, সকল বাঁধা মাড়িয়ে মেধাবীদের এগিয়ে যেতে হবে। সাথে সাথে সর্বোচ্চ সফলতা অর্জনে মেধাবীদের কুরআনের আলোকে জীবন গঠন করতে হবে।

শনিবার, ০৮ আগস্ট ২০১৫

মেধাবীরাই ভবিষ্যৎ দেশ গড়ার কারিগর

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, শত বাধা অতিক্রম করে নিজেদের ইচ্ছা শক্তিকে কাজে লাগিয়ে যারা ভালো ফল করেছে তারাই উৎকৃষ্ট মেধাবী। তারাই দেশের ভবিষ্যৎ উজ্জ্বল করবে। এই অদম্য মেধাবীরাই ভবিষ্যৎ দেশ গড়ার কারিগর।

সোমবার, ০৬ জুলাই ২০১৫

শিক্ষাব্যবস্থা ধ্বংসের ষড়যন্ত্র অবিলম্বে বন্ধ করতে হবে

বাজেটে শিক্ষাখাতে বরাদ্দের হার কমানো, ভ্যাট আরোপের প্রতিবাদ ও জাতীয় বাজেটে শিক্ষাখাতে জিডিপির ন্যূনতম ৬% দাবীতে রাজধানীসহ সারাদেশে বিক্ষোভ

সোমবার, ২৯ জুন ২০১৫

স্বপ্ন পূরণে মেধাবীদের পাশে থাকবে ছাত্রশিবির

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, আজকের মেধাবীদের স্বপ্নের মাঝেই আগামী বাংলাদেশের সমৃদ্ধি লুকিয়ে আছে। যদিও তাদের স্বপ্ন পূরণে পর্যাপ্ত সুযোগ দেশে নেই। এর পরও ঐতিহ্য অনুযায়ী মেধাবীদের স্বপ্ন পূরণে পাশে থাকবে ছাত্রশিবির ।

শুক্রবার, ১২ জুন ২০১৫

মেধাবীদের দৃঢ় সংকল্প পাল্টে দিতে পারে আমাদের প্রিয় মাতৃভূমিকে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, আগামীর বাংলাদেশের উন্নতি বা অবনতির চাবিকাঠি আজকের মেধাবীদের হাতে। তাই বাংলাদেশের নাজুক পরিস্থিতি পাল্টানোর জন্য প্রয়োজন মেধাবীদের দৃঢ় সংকল্প।

মঙ্গলবার, ০৯ জুন ২০১৫

জাতি সত্তা বিকাশে মেধাবীদেরকেই মূল ভূমিকা পালন করতে হবে-শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, দেশ যখন বিজয়ের ৪৪তম বর্ষে পদার্পণ করেছে তখনও আমরা মাথা উচু করে দাঁড়াতে পারিনি। বরং ক্ষমতার লোভ, নৈতিকতাহীনদের রাষ্ট্র পরিচালনা, জাতি বিভেদ ও মেধাবীদের অবমূল্যায়ন আমাদেরকে দিন দিন পিছিয়ে দিচ্ছে।

বুধবার, ১৭ ডিসেম্বর ২০১৪

ক্যাম্পাসে দাওয়াতের প্রসার ও শিক্ষার পরিবেশ রক্ষার জন্য সমান ভাবে কাজ করতে হবে -শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেছেন, রক্ত পিপাসুদের তান্ডবে ক্যাম্পাস গুলো আজ রক্তাক্ত। অন্যদিকে মাদক আর অপসংস্কৃতির প্রসারে হাজারো স্বপ্ন অপমৃত্যুর পথে।

সোমবার, ০৮ ডিসেম্বর ২০১৪

নিরক্ষতার অভিশাপ থেকে জাতিকে মুক্ত করতে সকলকে এগিয়ে আসতে হবে- শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, নিরক্ষরতা একটি জাতির জন্য অভিশাপ। এগিয়ে যাওয়ার পথে অন্তরায়। তাই নিরক্ষরতার অভিশাপ থেকে জাতিকে মুক্ত করতে যার যার অবস্থান থেকে সকলকে এগিয়ে আসতে হবে।

রবিবার, ৩১ আগস্ট ২০১৪