সোমবার, ২৪ জুন ২০২৪

ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ-২০২৪ এর দ্বিতীয় সাধারণ অধিবেশন অনুষ্ঠিত

গতকাল রবিবার (২৩ জুন) দিনব্যাপী রাজধানীর শহীদ আব্দুল মালেক মিলনায়তনে ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ-২০২৪ এর দ্বিতীয় সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হয়। অধিবেশনে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম এবং সঞ্চালনা করেন সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম।

উক্ত অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও সাবেক এমপি ডা: সৈয়দ আব্দুল্লাহ মুহাম্মদ তাহের, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান, ছাত্রশিবিরের সাবেক সেক্রেটারি জেনারেল ও জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের আমীর নূরুল ইসলাম বুলবুল, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ঢাকা মহানগর উত্তর জামায়াতের সেক্রেটারি ড. রেজাউল করিম। এতে সারাদেশের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অধিবেশন উদ্বোধন করেন ছাত্রশিবিরের ২২৯তম শহীদ মহিউদ্দিন সোহানের সম্মানিত পিতা। এতে ষাণ্মাসিক বিদায়ী কার্যকরী পরিষদের সদস্যবৃন্দও তাদের বিদায়ী বক্তব্য প্রদান করেন।

অধিবেশনে ষাণ্মাসিক কার্যক্রমের পর্যালোচনা ও সেশনের অবশিষ্ট সময়ের জন্য সমস্যা ও সম্ভাবনার আলোকে কর্মপন্থা নির্ধারণ করা হয়।