শনিবার, ২৪ জুন ২০২৩

শহীদ মুহাম্মদ আব্দুর রাজ্জাকের পিতার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ

ছাত্রশিবিরের ১৬২তম শহীদ মুহাম্মদ আব্দুর রাজ্জাকের সম্মানিত পিতা ছমির উদ্দিন সরকারের (১২০) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান ও সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম বলেন, "ছাত্রশিবিরের ১৬২তম শহীদ মুহাম্মদ আব্দুর রাজ্জাকের শ্রদ্ধেয় পিতা ছমির উদ্দিন সরকার আজ ২৪ মে দুপুর ১:৩০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

প্রিয় শহীদের সম্মানিত পিতাকে হারিয়ে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ শোকাহত! তিনি ছিলেন আমাদের প্রেরণা। তাঁর ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবককে হারাল। প্রিয় সন্তান মুহাম্মদ আব্দুর রাজ্জাকের শহীদ হওয়ার পর তিনি হতাশ হননি; বরং দৃঢ়তার পরিচয় দিয়েছেন। প্রিয় সন্তানকে হারিয়ে তিনি বেদনাহত হলেও দ্বীনের পথে ছিলেন অটল ও অবিচল।

তিনি প্রিয় সন্তানকে হারালেও সন্তানের দ্বীন কায়েমের স্বপ্নকে লালন করে গেছেন জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত। ছাত্রশিবিরের প্রতি তাঁর দোয়া, ভালোবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা ছাত্রশিবিরের নেতাকর্মীরা কোনোদিন ভুলবে না।

আমরা মহান আল্লাহ তায়ালার নিকট মরহুমের মাগফিরাত ও জান্নাতুল ফেরদাউস কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।"