শুক্রবার, ১২ মার্চ ২০২১

ছাত্রশিবিরের ৬০তম শহীদ ডা. মিজানুর রহমান মজুমদারের মায়ের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

ছাত্রশিবিরের ৬০তম শহীদ ডা. মিজানুর রহমান মজুমদারের শ্রদ্ধেয় মাতা রসিদা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, ইসলামী ছাত্রশিবিরের ৬০তম শহীদ ডা. মিজানুর রহমান মজুমদারের শ্রদ্ধেয় মাতা গতকাল ১১ই মার্চ দিবাগত রাত ১টা ১০মিনিটে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন মমতাময়ী শুভাকাঙ্খীকে হারালো। তিনি একজন রতœগর্ভা মা। তিনি সন্তানকে অক্লান্ত পরিশ্রম ও ত্যাগ স্বীকার করে ডাক্তার বানিয়ে ছিলেন। কিন্তু হায়েনার দল তার স্বপ্নকে চুরমার করে দিয়ে শহীদ করে ডা. মিজানুর রহমানকে। তবে তিলে তিলে গড়া স্বপ্ন প্রিয় সন্তান ডা. মিজানুর রহমানকে হারিয়েও তিনি ছিলেন দ্বীনের পথে অবিচল। তিনি কখনো ভেঙ্গে পড়েননি বরং আমাদের জন্য ছিলেন প্রেরণার উৎস। তিনি প্রিয় সন্তান ডা. মিজানুর রহমানের দ্বীন কায়েমের স্বপ্নকে লালন করে গেছেন জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত। ছাত্রশিবিরের নেতাকর্মীদের তিনি নিজ সন্তানের মতই ভালবাসতেন। ছাত্রশিবিরের প্রতি তার দোয়া, ভালবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা কোন ভাবেই ভুলার নয়। আমাদের প্রিয় শহীদের সম্মানিতা মা’কে হারিয়ে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ শোকাহত।

আমরা মহান মাবুদের কাছে তার মাগফিরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য, ১৯৯৩ সালের ১৮ই অক্টোবর চট্টগ্রাম মেডিকেল কলেজ ক্যাম্পাসেই ছাত্রলীগের সন্ত্রাসী ফয়সাল ও রবি কাছ থেকে গুলি করে নির্মমভাবে হত্যা করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মেধাবী ছাত্র ও ইন্টার্নি ডা. মিজানুর রহমান মজুমদারকে।