বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০

শহীদ মুহিবুল করিম সিদ্দিকী (খুকু মনি)'র পিতা জনাব আনোয়ারুল করিম সিদ্দিকী'র ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

ছাত্রশিবিরের ১০১তম শহীদ মুহিবুল করিম সিদ্দিকী (খুকু মনি)'র শ্রদ্ধেয় পিতা জনাব আনোয়ারুল করিম সিদ্দিকী'র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, আমাদের পরম শ্রদ্ধেয় শহীদ-পিতা জনাব আনোয়ারুল করিম সিদ্দিকী গতকাল রাত ৮টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তাঁর ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবককে হারালো। প্রিয় সন্তান মুহিবুল করিমকে তিনি আদর করে খুকু মনি ডাকতেন। সেই কলিজার টুকরা সন্তানকে হারিয়েও তিনি ছিলেন দ্বীনের পথে অটল অবিচল। জীবনের শেষ দিন পর্যন্ত তিনি ইসলামী আন্দোলনে সক্রিয় ছিলেন। পুরো পরিবারকে ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত করেছেন। ছাত্রশিবিরের নেতাকর্মীদের ইসলামী আন্দোলনের পথে দৃঢ় থাকার জন্য অনুপ্রেরণা যুগিয়েছেন। শহীদের গর্বিত পিতা হিসেবে তিনি দ্বীনের বিজয়ের জন্য স্বপ্ন দেখে গিয়েছেন আজীবন; প্রত্যাশার দৃষ্টি দিয়ে তাকিয়েছেন প্রিয় কাফেলা বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের প্রতি। তাঁর ঈমানী দৃঢ়তা ও ছাত্রশিবিরের প্রতি তাঁর ভালবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা ছাত্রশিবিরের কর্মীরা কোন দিন ভুলবে না। তাঁর ইন্তেকালে ছাত্রশিবিরের সকল জনশক্তি গভীরভাবে শোকাহত।

আমরা মহান আল্লাহ তা’য়ালার কাছে শহীদের পিতার জন্য দোয়া করছি আল্লাহ তা’য়ালা যেন তাঁকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করেন।