সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩

৬৪তম শহীদ মোজাম্মেল হক মঞ্জুর মায়ের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

ছাত্রশিবিরের ৬৪তম শহীদ মোজাম্মেল হক মঞ্জুর সম্মানিতা মাতা জাহানারা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান ও সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম বলেন, প্রিয় শহীদ মোজাম্মেল হক মঞ্জুর শ্রদ্ধাভাজন মা ৮ জানুয়ারি সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)।
আল্লাহর রাহে জীবন উৎসর্গকারী শহীদ শেখ মোজাম্মেল হক যেমন আমাদের জন্য প্রেরণার বাতিঘর, তেমনি শহীদ জননী জাহানারা বেগমও ছিলেন ইসলামী আন্দোলনের কর্মীদের জন্য অনুপ্রেরণা। প্রিয় সন্তানের শাহাদাত তাঁকে কষ্ট দিয়েছে, কিন্তু ঈমানি দৃঢ়তা কমাতে পারেনি। তিনি ছাত্রশিবিরের জনশক্তিদের নিয়ে ব্যাকুল থাকতেন আর আমাদের মাঝেই প্রিয় সন্তানকে খুঁজে পেতেন। প্রিয় শহীদের সম্মানিতা মা’কে হারিয়ে ছাত্রশিবিরের প্রতিটি জনশক্তি আজ শোকাহত।
আমরা মহান আল্লাহ তায়ালার কাছে প্রিয় মায়ের জন্য মাগফিরাত ও জান্নাতুল ফেরদাউস কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য, ১৯৯৪ সালের ৩১ ডিসেম্বর গাজীপুরে শাহাদাতবরণ করেন ঢাকা মহানগর পশ্চিম শাখার কর্মী শেখ মোজাম্মেল হক মঞ্জু। তিনি মিরপুর বাংলা কলেজের মেধাবী ছাত্র ছিলেন। পিতা মৃত ডা. শেখ জামাল উদ্দিন এর ৫ ছেলে ও ৪ মেয়ের মধ্যে শহীদ শেখ মোজাম্মেল হক মঞ্জু ভাই ছিলেন ২য় সন্তান।