শুক্রবার, ০৬ জানুয়ারি ২০২৩

১০৫তম শহীদ আলী মোস্তফার মায়ের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

ছাত্রশিবিরের ১০৫তম শহীদ আলী মোস্তফার সম্মানিতা মাতা মোছাম্মত আনোয়ারা খাতুনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান ও সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম বলেন, আমাদের প্রিয় শহীদ আলী মোস্তফার শ্রদ্ধাভাজন মা ৫ জানুয়ারি রাত ৯টা ৩০মিনিটে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ইসলামী আন্দোলনের কর্মীদের জন্য অনুপ্রেরণা ছিলেন শহীদ জননী আনোয়ারা খাতুন। শহীদ আলী মোস্তফা ঈমানি দৃঢ়তার সাথে শাহাদাতবরণ করেছেন। আর এ ঈমানি দৃঢ়তার শিক্ষা তিনি পেয়েছিলেন পিতা-মাতার নিকট থেকেই। ফলে শাহাদাতের পর নিজ সন্তানকে নিয়ে দৃঢ়তার সাথে গর্ব করেছিলেন সম্মানিতা মাতা। ছাত্রশিবিরকে নিয়ে বরাবরই তাঁর ব্যাকুলতা ছিল। আমাদের প্রিয় শহীদের সম্মানিতা মা’কে হারিয়ে ছাত্রশিবিরের প্রতিটি জনশক্তি আজ শোকাহত।
আমরা মহান আল্লাহ তায়ালার কাছে প্রিয় মায়ের জন্য মাগফিরাত ও জান্নাতুল ফেরদাউস কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য, ১৯৯৯ সালের ২৬ নভেম্বর সাংগঠনিক কর্মসূচি পালনের সময় ছাত্রলীগ-যুবলীগ সন্ত্রাসীদের বর্বরোচিত হামলায় ফাজিল প্রথম বর্ষের ছাত্র ও ছাত্রশিবিরের সাথী আলী মোস্তফা শাহাদাতবরণ করেন।