বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২

চট্টগ্রাম মহানগর দক্ষিণ শাখার সাথী আব্দুল্লাহ আল মারুফের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ

ক্যান্সারে আক্রান্ত হয়ে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগর দক্ষিণ শাখার সাথী আব্দুল্লাহ আল মারুফের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, তিনি ২৬ অক্টোবর রাত ৯টায় চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তিনি বন্দর কর্তৃপক্ষ কলেজের একাদশ শ্রেণির মেধাবী ছাত্র ছিলেন। তিনি এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছিলেন। সৎ, যোগ্য ও আদর্শিক নাগরিক ছিলেন তিনি। ৩ ভাই ১ বোনের মধ্যে সবার ছোটো আব্দুল্লাহ আল মারুফ ছিলেন পরিবার-পরিজনের কাঙ্ক্ষিত সন্তান। তিনি নিবেদিত প্রাণ দায়িত্বশীল ছিলেন এবং সর্বাবস্থায় ইসলামী আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিতেন। নেতৃত্বের গুণাবলি তাঁর মাঝে স্পষ্ট ছিল। প্রিয় মানুষটির এই বেদনাদায়ক ইন্তেকালে পরিবার-পরিজন, সহপাঠী ও এলাকাবাসীর মতো ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তি গভীরভাবে শোকাহত।
নেতৃবৃন্দ প্রিয় আব্দুল্লাহ আল মারুফের শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে প্রিয় জনশক্তির জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।