বুধবার, ০৫ জানুয়ারি ২০২২

সড়ক দুর্ঘটনায় দুই নেতার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্রশিবির নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউট শাখার সেক্রেটারি নাহিদুল ইসলাম ও নওগাঁ সদর শাখার অর্থ সম্পাদক মতিউর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, মেধাবী দুই ছাত্রনেতা নাহিদুল ইসলাম ও মতিউর রহমান সাংগঠনিক প্রোগ্রাম শেষে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে বেপরোয়াভাবে চলা ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন।
আরেকজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁদের ইন্তেকালে সংগঠন নিবেদিত প্রাণ দায়িত্বশীলদের হারালো। সম্ভাবনাময় দুই মেধাবী ছাত্রনেতাকে হারিয়ে ছাত্রশিবিরের প্রতিটি জনশক্তির হৃদয় আজ ভারাক্রান্ত। তাঁদের ইন্তেকালে শুধু ছাত্রশিবির নয় বরং জাতিও দুইজন সম্ভাবনাময় মেধাবী, সৎ ও দক্ষ নাগরিককে হারিয়েছে।

প্রিয় কলিজার টুকরা মেধাবী সন্তানদের হারিয়ে পরিবার-পরিজনের নিদারুন শোক ও কষ্টের বিষয়টি আমরা গভীরভাবে অনুভব করছি। তাঁরা দ্বীনের পথে দায়িত্ব পালনরত অবস্থায় ইন্তেকাল করেছেন। ইসলামী আন্দোলনের প্রতি প্রিয় নাহিদুল ইসলাম ও মতিউর রহমানের ভালবাসা ও কর্মস্পৃহা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। তাঁদের এই বেদনাদায়ক ইন্তেকালে ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তি গভীরভাবে শোকাহত। ইসলামী আন্দোলনকে এগিয়ে নিতে তাঁদের ত্যাগ ও প্রচেষ্টা আমরা কখনোই ভুলব না।

নেতৃবৃন্দ প্রিয় নাহিদুল ইসলাম ও মতিউর রহমানের শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে প্রিয় নেতাদের জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।