বুধবার, ২২ ডিসেম্বর ২০২১

সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. শফিকুল ইসলাম মাসুদের পিতার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের পরম শ্রদ্ধেয় পিতা জনাব অধ্যাপক সিরাজ উদ্দিন খাঁনের (৯৭) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, তিনি দীর্ঘ দিন যাবত অসুস্থ ছিলেন। আজ ২২ ডিসেম্বর বুধবার বিকাল ৫টায় তিনি পটুয়াখালী জেলার বাউফল উপজেলাধীন মদোনপুরা নিজ গ্রামের বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তিনি স্ত্রী, ৪ পুত্র, ৬ কন্যা পরিবার পরিজনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সম্মানিত পিতার বিদায়ে আমাদের হৃদয় আজ ব্যথিত। তাঁর ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবককে হারালো। তিনি ছিলেন একজন সফল পিতা। সন্তানদের তিনি যোগ্য করে গড়ে তুলেছেন যারা নিজ নিজ অঙ্গনে সুপ্রতিষ্ঠিত হয়ে ইসলামী আন্দোলন ও দেশের খেদমতে নিজেদের নিয়োজিত রেখেছেন। বিশেষ করে ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ড. শফিকুল ইসলাম মাসুদের উপর সরকারের জুলুম নির্যাতন অবিচারের দিনগুলোতে তিনি পিতা হিসেবে ঈমানী দৃঢ়তার পরিচয় দিয়ে পরিস্থিতি মোকাবেলা করেছেন। যা ইসলামী আন্দোলনের জন্য অনুপ্রেরণা। তাঁর ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবকের স্নেহ ও দিকনির্দেশনা থেকে বঞ্চিত হলো। শ্রদ্ধাভাজন পিতাকে হারিয়ে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ শোকাহত। দেশে ইসলামী আন্দোলনকে এগিয়ে নিতে তাঁর ভালবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা ছাত্রশিবির নেতাকর্মীরা কোন দিন ভুলবে না।

আমরা মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের সর্বোচ্চ জান্নাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি ।