শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

সড়ক দুর্ঘটনায় শিবির নেতা আব্দুল্লাহ আল মামুনের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছাত্রশিবিরের সদস্য মেধাবী ছাত্রনেতা আব্দুল্লাহ আল মামুনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, মেধাবী ছাত্রনেতা আব্দুল্লাহ আল মামুন আজ শুক্রবার সকাল ১১টায় মটরসাইকেল দূর্ঘটনায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর ইন্তেকালে সংগঠন একজন নিবেদিত প্রাণ দায়িত্বশীলকে হারালো। তার ইন্তেকালে শুধু ছাত্রশিবির নয় বরং জাতিও একজন সম্ভাবনাময় মেধাবী, সৎ ও দক্ষ নাগরিককে হারিয়েছে। দাখিল পরীক্ষায় এ+ পাওয়া আব্দুল্লাহ আল মামুন তিন বোনের একমাত্র ভাই ও বাবা মায়ের একমাত্র ছেলে সন্তান ছিলেন। তার মত মেধাবী ও একমাত্র ছেলে সন্তানকে হারিয়ে পরিবার- পরিজনের নিদারুন শোক ও কষ্টের বিষয়টি আমরা গভীরভাবে অনুভব করছি। ইসলামী আন্দোলনের প্রতি আব্দুল্লাহ আল মামুনের ভালবাসা ও কর্মস্পৃহা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। তাঁর এই বেদনাদায়ক ইন্তেকালে ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তি গভীরভাবে শোকাহত। ইসলামী আন্দোলনকে এগিয়ে নিতে তার ত্যাগ ও প্রচেষ্টা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

নেতৃবৃন্দ প্রিয় আব্দুল্লাহ আল মামুনের সন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে আব্দুল্লাহ আল মামুনের জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।

উল্লেখ্য আব্দুল্লাহ আল মামুন গতকাল ২৩ সেপ্টেম্বর বিকাল ৫.৩০ টায় ভয়াবহ মোটরসাইকেল দূর্ঘটনার শিকার হন। পরে খুলনা গাজী মেডিকেল কলেজে ‘আই সি ইউ’ তে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ ইন্তেকাল করেন। তিনি সাতক্ষীরা জেলার সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়নের চুপড়িয়া গ্রামের রমজান আলীর ছেলে ছিলেন।