মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১

রাঙ্গামাটি শহর সাথী শাখা সভাপতির পিতার ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির রাঙ্গামাটি পার্বত্য জেলা শাখার সাবেক সভাপতি মোররাঙ্গামাটি শহর সাথী শাখা সভাপতির পিতার ইন্তেকালে ছাত্রশিবিরের শোকশেদ আলম এবং রাঙ্গামাটি শহর সাথী শাখার বর্তমান সভাপতি মঞ্জুরুল আলমের শ্রদ্ধাভাজন সম্মানিত পিতা খোরশেদ আলমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, তার ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবককে হারালো। তিনি ইসলামের জন্য নিবেদিত প্রাণ ছিলেন। রাঙ্গামাটি আল আমিন ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সনামধন্য শিক্ষক হিসেবে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি বৃহত্তর ইসলামী আন্দোলনের দায়িত্ব পালন করে গেছেন। সন্তানদেরও ইসলামী আন্দোলনের সাথে সম্পৃক্ত করে গড়ে তুলেছেন। তাঁর ইন্তেকালে ছাত্রশিবিরের সকল জনশক্তি শোকাহত। মহান আল্লাহ তায়ালা তাঁর সকল নেক আমলকে কবুল করুন।

উল্লেখ্য, তিনি আজ ভোর ৪.৪৫ টায় চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)

আমরা মহান আল্লাহ তায়ালার কাছে তাঁর সর্বোচ্চ জান্নাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।