বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১

শহীদ জাফর আলমের মায়ের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ

ছাত্রশিবিরের ৬৮তম শহীদ জাফর আলমের সম্মানিতা মাতা আনোয়ারা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, ইসলামী ছাত্রশিবিরের ৬৮তম শহীদ জাফর আলমের সম্মানিতা মাতা আনোয়ারা বেগম আজ দুপুর ২.১৫ টায় ঢাকা মেট্রোল্যাব হাসপাতালে বার্ধক্যজনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো প্রায় ৮৫ বছর। তাঁর ইন্তেকালে ছাত্রশিবির আরো একজন শ্রদ্ধাভাজন মমতাময়ী জননীকে হারালো। প্রিয় সন্তানকে হারিয়েও তিনি ছিলেন দ্বীনের পথে অবিচল। শোকাহত হৃদয় নিয়েও দ্বীনের পথে তার দৃঢ়তা আমাদের জন্য ছিলো প্রেরণার উৎস। ছাত্রশিবিরের নেতাকর্মীদের তিনি নিজ সন্তানের মতই ভালবাসতেন। ছাত্রশিবিরের প্রতি তার দোয়া, ভালবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা কোন ভাবেই ভুলার নয়। আমাদের প্রিয় শহীদের সম্মানিতা মা’কে হারিয়ে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ শোকাহত।

আমরা মহান মাবুদের কাছে তাঁর মাগফিরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য, ১৯৯৪ সালের ২৬শে জুলাই চট্টগ্রামে লালদীঘি ময়দানে সমাবেশে যাওয়ার পথে ছাত্রলীগ সন্ত্রাসীদের গুলিবর্ষণের শিকার হয়ে ঘটনাস্থলেই শাহাদাত বরণ করেন চট্টগ্রাম জেলার পটিয়া থানার দশম শ্রেণীর কৃতিছাত্র শিবিরকর্মী জাফর আলম।