শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১

খুলনা মহানগর শাখার সাবেক সভাপতি তারিকুল ইসলাম পিকু’র ইন্তিকালে শোক প্রকাশ

গুরুতর অসুস্থ হয়ে ছাত্রশিবির খুলনা মহানগর শাখার সাবেক সভাপতি ও সাবেক কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য তারিকুল ইসলাম পিকু’র ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, তিনি বেশ কিছুদিন যাবৎ গুরুতর অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। আজ শুক্রবার রাত ১টা ১৫ মিনিটে রাজধানীতে একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর ইন্তিকালে ছাত্রশিবিরের সকল পর্যায়ের নেতাকর্মীরা গভীরভাবে শোকাহত। সাংগঠনিক জীবনে তিনি উপশাখা থেকে শুরু করে খুলনা মহানগর শাখার সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ছিলেন ছাত্রশিবির কার্যকরী পরিষদের গুরুত্বপূর্ণ সদস্য। ছাত্র জীবনে তিনি যেমন ইসলামী ছাত্র আন্দোলনকে এগিয়ে নিতে দক্ষতার পরিচয় দিয়েছেন তেমনি কর্ম জীবনেও বৃহত্তর ইসলামী আন্দোলনের সাথে আমৃত্যু সক্রিয়ভাবে সংযুক্ত ছিলেন। তাঁর ইন্তিকালে দেশের ইসলামী আন্দোলন একজন নিবেদিত প্রাণ মেধাবী দক্ষ দায়িত্বশীলকে হারালো। বাতিলের মোকাবেলা করে ইসলামী আন্দোলনকে এগিয়ে নিতে তাঁর ত্যাগ ও প্রচেষ্টা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

আমরা মহান আল্লাহর নিকট তারিকুল ইসলাম পিকু’র রুহের মাগফিরাত কামনা করছি। তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। দোয়া করছি আল্লাহ তাআলা যেন তাঁকে জান্নাতুল ফেরদাউস দান করেন।