মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১

বরিশাল জেলা পশ্চিম শাখার সভাপতি হাফেজ শাহাদাত হোসাইনের ইন্তিকালে শোক প্রকাশ

গুরুতর অসুস্থ হয়ে ছাত্রশিবির বরিশাল জেলা পশ্চিম শাখার সভাপতি হাফেজ শাহাদাত হোসাইনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, তিনি কয়েকদিন যাবত জ্বরসহ বিভিন্ন উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। পরে ফুসফুসে ইনফেকশন জনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসার পথে তিনি ইন্তিকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর এই বেদনাদায়ক ইন্তিকালে আমরা গভীরভাবে শোকাহত। তিনি বাঘিয়া আল আমিন কামিল মাদরাসার কামিলের ছাত্র ছিলেন। ৭ ভাই ও ১ বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট। সাংগঠনিক জীবনে তিনি উপশাখা থেকে শুরু করে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তাঁর ইন্তিকালে সংগঠন একজন নিবেদিত প্রাণ মেধাবী দক্ষ দায়িত্বশীলকে হারালো। বাতিলের মোকাবেলা করে ইসলামী ছাত্র আন্দোলনকে এগিয়ে নিতে তাঁর ত্যাগ ও প্রচেষ্টা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

আমরা মহান আল্লাহর নিকট হাফেজ শাহাদাত হোসাইনের রুহের মাগফিরাত কামনা করছি। তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। দোয়া করছি আল্লাহ তাআলা যেন তাঁকে জান্নাতুল ফেরদাউস দান করেন।