বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১

ছাত্রশিবিরের ১০৯তম শহীদ মুহাম্মদ সালাহউদ্দিনের মায়ের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

ছাত্রশিবিরের ১০৯তম শহীদ মুহাম্মদ সালাহউদ্দিনের শ্রদ্ধেয় মাতা হাফসা বেগমের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, ইসলামী ছাত্রশিবিরের ১০৯তম শহীদ মুহাম্মদ সালাহউদ্দিনের শ্রদ্ধেয় মাতা আজ ভোর ৪টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন জননী শুভাকাঙ্খীকে হারালো। তিনি একজন রতœগর্ভা মা। প্রিয় সন্তান শহীদ মুহাম্মদ সালাহউদ্দিনকে হারিয়েও তিনি ছিলেন দ্বীনের পথে অবিচল। আমাদের জন্য তিনি ছিলেন প্রেরণা। তিনি প্রিয় সন্তানকে হারালেও সন্তানের দ্বীন কায়েমের স্বপ্নকে লালন করে গেছেন জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত। ছাত্রশিবিরের প্রতি তার দোয়া, ভালবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা ছাত্রশিবিরের নেতাকর্মীরা কোন দিন ভুলবে না। সম্মানিতা মা’কে হারিয়ে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ শোকাহত।

আমরা মহান আল্লাহ তায়ালার কাছে তার মাগফিরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য, ২০০০ সালের ২০ জানুয়ারি ছাত্রলীগ সন্ত্রাসীরা জহুর মার্কেট থেকে অপহরণ করে নিয়ে যাওয়ার পরের দিন ২১ জানুয়ারি হাটহাজারী সেতুর নীচে নিয়ে নির্মম ভাবে হত্যা করে মহসিন কলেজের ৩য় বর্ষের মেধাবী ছাত্র মুহাম্মদ সালাহউদ্দিনকে।