রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১

ছাত্রশিবিরের ১৩৭তম শহীদ মাসউদ বিন হাবিবের পিতার ইন্তেকালে শোক প্রকাশ

ছাত্রশিবিরের ১৩৭তম শহীদ মাসউদ বিন হাবিবের শ্রদ্ধেয় পিতা হাবিবুর রহমান এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি সালাহউদ্দিন আইউবী ও সেক্রেটারি জেনারেল রাশেদুল ইসলাম বলেন, আমাদের পরম শ্রদ্ধেয় শহীদ-পিতা জনাব হাবিবুর রহমান গত ১৯শে ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১০ টায় ব্রেইন স্ট্রোক করেন। শনিবার ১:২০ মিনিটে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তাঁর ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবককে হারালো। প্রিয় সন্তান মাসউদ বিন হাবিবের শাহাদাতের পরে তিনি বলেছিলেন, শহীদ হাবিবের পিতা হওয়ায় গর্ববোধ করছি। শহীদ হাবিবের রক্তের বিনিময়ে যাতে এদেশে ইসলামী হুকুমত কায়েম হয় সেই দোয়া করছি। আল্লাহর কাছে কামনা করি আল্লাহ যেন তাঁর মৃত্যুকে শহীদী মৃত্যু হিসেবে কবুল করেন।” তিনি নিজেও ইসলামী আন্দোলনের সাথে আমৃত্যু সম্পৃক্ত ছিলেন। শহীদের গর্বিত পিতা হিসেবে তিনি দ্বীনের বিজয়ের জন্য স্বপ্ন দেখে গিয়েছেন জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত। ছাত্রশিবিরের প্রতি তাঁর ভালবাসা,উৎসাহ ও দিকনির্দেশনা ছাত্রশিবির নেতাকর্মীরা কোন দিন ভুলবে না। তাঁর ইন্তেকালে ছাত্রশিবিরের সকল জনশক্তি গভীরভাবে শোকাহত।

উল্লেখ্য, ২ ফেব্রুয়ারী ২০১৩ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সরকারী দলের সন্ত্রাসী ছাত্র সংগঠন ছাত্রলীগ ও পুলিশ যৌথভাবে ছাত্রশিবিরের শান্তিপূর্ণ কর্মসূচিতে বর্বর হামলা চালালে মাসউদ বিন হাবিব মারাত্মক আহত হয়ে ঘটনাস্থলেই শাহাদাত বরণ করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র ছিলেন।

আমরা মহান আল্লাহ তা’য়ালার কাছে শহীদের পিতার জন্য দোয়া করছি আল্লাহ তা’য়ালা যেন তাঁকে জান্নাতুল ফেরদৌস নসীব করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করেন।