মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে ৫ নারীসহ ১৫ নিহত, শতাধিক আহত ও জান-মালের ব্যাপক ক্ষয়ক্ষতিতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন ও সেক্রেটারি জেনারেল সিরাজুল ইসলাম বলেন, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলস্টেশনে তুর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেসের সংঘর্ষে কমপক্ষে ১৫ জন নিহত হয়েছেন। এছাড়া অর্ধশতাধিক আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ দুর্ঘটনায় আরও হতাহতের আশঙ্কা করা হচ্ছে। এ মর্মান্তিক দূর্ঘটনায় আমরা গভীর শোকাহত এবং গোটা জাতি আজ শোকাহত। আমরা আহতদের সুচিকিৎসা প্রদানসহ এ ধরণের সড়ক-দূর্ঘটনা রোধে কার্যকর পদক্ষেপ গ্রহণ ও নিহতদের পরিবার-পরিজনদের উপযুক্ত ক্ষতিপূরণ প্রদান করার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। একই সাথে সর্বস্তরের জনগণকে যার যার সাধ্যমত দূর্ঘটনাকবলিতদের সাহায্যে এগিয়ে আসার জন্য অনুরোধ করছি। আশা করি রেল কর্তৃপক্ষ এ ধরণের দূর্ঘটনা রোধে আরো সতর্ক পদক্ষেপ গ্রহণ করবেন।

রেল দূর্ঘটনায় যারা নিহত হয়েছেন আমরা তাদের রুহের মাগফিরাত কামনা করছি এবং তাদের শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

মাহফুজুর রহমান
সহকারী প্রচার সম্পাদক
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

সংশ্লিষ্ট