বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

"২৮শে অক্টোবরের নৃশংসতা আওয়ামী জঙ্গিপনা ও হিংস্রতার নিকৃষ্ট দলিল"

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ২০০৬ সালের #২৮শে_অক্টোবরজঘন্যতম বর্বরতার সূচনা করেছিল আওয়ামীলীগ। সেদিন আওয়ামীলীগ সন্ত্রাসীরা লগি বৈঠা হাতে তুলে নিয়ে নৃশংস ভাবে পিটিয়ে খুচিয়ে নিরাপরাধ মানুষকে খুন করে লাশের উপর নৃত্য করেছিল।

সেই অপশক্তি আজ রাষ্ট্রিয় ক্ষমতায়। অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে প্রতিটি জনপদে রক্তাক্ত বর্বরতা চালিয়ে যাচ্ছে। আবার মানবতার ফাঁকা বুলিও আওড়াচ্ছে। বিভিন্ন ইস্যুতে মায়াকান্না করে ২৮শে অক্টোবরের রক্তের দাগ মুছে দিতে চাইছে আ.লীগ। কিন্তু ২৮শে অক্টোবরের নৃশংসতা আওয়ামী জঙ্গিপনা ও রাজনৈতিক হিংস্রতার নিকৃষ্ট দলিল।

#লগি_বৈঠা দিয়ে পিটিয়ে মানুষ হত্যাকারীদের মুখে মানবতার কথা শোভা পায় না। রবিবার রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা কলেজ আয়োজিত #২৮শে_অক্টোবর ঐতিহাসিক #পল্টন_ট্রাজেডি উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কলেজ সভাপতি মেহেদী হাসান সানির সভাপতিত্বে ও সেক্রেটারি আব্দুল্লাহ আল মারুফের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শাখার কলেজ সম্পাদক সিদ্দিকুর রহমান, এইচআরডি সম্পাদক আবু হাসান, প্রচার সম্পাদক তৌফিকুল ইসলাম, স্কুল সম্পাদক হাসিবুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।