শনিবার, ১৩ মে ২০১৭

আল্লামা সাঈদীকে নিয়ে ষড়যন্ত্র করলে গোটা দেশ গর্জে উঠবে - শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, দেশবাসী তাদের প্রাণপ্রিয় ব্যক্তিত্ব আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তির প্রহর গুনছে। আল্লামা সাঈদীকে নিয়ে নতুন করে ষড়যন্ত্র করলে গোটা দেশ গর্জে উঠবে।

তিনি আজ চাঁদপুরের এক মিলনায়তনে ছাত্রশিবির চাঁদপুর শহর ও জেলা শাখার সদস্য শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শিবির সভাপতি বলেন, অবৈধ সরকার মানুষের কাছে যেসব কারণে ঘৃনার পাত্রে পরিণত হয়েছে তার মধ্যে অন্যতম কারণ হচ্ছে দেশপ্রেমিক ইসলামী নেতৃবৃন্দের উপর অবিচার করা। আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীর উপর জুলুমের কারণে শুধু সাধারন মানুষই নয় আ.লীগপন্থি অনেকেই সরকারের উপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। কেননা আল্লামা সাঈদী শুধুমাত্র কোন দলের নেতা নয় বরং তিনি বিশ্ব ইসলামী আন্দোলনের অবিসংবাদিত নেতা এবং মুসলিম উম্মাহর হৃদয়ের স্পন্দন। কিন্তু সরকার আবার নতুন করে আল্লামা সাঈদীর বিরুদ্ধে বিচারিক ষড়যন্ত্র শুরু করেছে। এর আগে বিচারঙ্গন থেকে আল্লামা সাঈদীর অন্যতম সাক্ষী সুখরঞ্জন বালীকে অপহরণ করে সরকার পুরো বিচার ব্যবস্থার মুখে কালিমা লেপন করে। সম্প্রতি এটর্নি জেনারেল গণমাধ্যমের কাছে বলেন, ”সাঈদীর কোন অপরাধ নাই, কিন্তু তার ফাঁসি হওয়া উচিত” যা অত্যন্ত হাস্যকর। আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীর প্রতি যুদ্ধাপরাধের অভিযোগ দেশবাসী সামান্যতমও বিশ্বাস করেনা। শুধু মাত্র নাস্তিক্য ও আধিপত্যবাদী শক্তিকে খুশি করতেই আল্লামা সাঈদীকে নিয়ে ষড়যন্ত্র করছে অবৈধ সরকার।

তিনি বলেন, দেশের জনগণ আল্লামা সাঈদীর মুক্তির প্রহর গুনছে। কিন্তু সরকার যদি আবারো তার প্রতি কোন অবিচার করার দু:সাহস দেখায় তাহলে জনগণের ক্ষোভের বিষ্ফোরণ ঘটবে। জনগণের আবেগ অনুভূতি নিয়ে তামাশা করার পরিণাম শুভ হবে না। আমরা অবিলম্বে আল্লামা সাঈদীর মুক্তির দাবী করছি। একই সাথে হুঁশিয়ার করে বলতে চাই, আল্লামা সাঈদীর উপর কোন প্রকার অবিচার সহ্য করা হবেনা। তাকে নিয়ে নতুন করে ষড়যন্ত্র করা হলে গোটা দেশ গর্জে উঠবে। ইসলাম প্রিয় ছাত্রজনতা শান্তিপূর্ণ পথ চলায় বিশ্বাসী। কিন্তু তারা রাজপথ ভুলে যায় নি।

তিনি ছাত্রসমাজ ও দেশবাসীকে যে কোন ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ ও প্রস্তুত থাকার আহবান জানান।

সংশ্লিষ্ট